Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে চাঁদাবাজি মামলায় সাবেক ছাত্রলীগ নেতা পোলেনসহ চার জনের জেল

মেহেরপুরে চাঁদাবাজি মামলায় সাবেক ছাত্রলীগ নেতা পোলেনসহ চার জনের জেল

মেহেরপুর নিউজ, ০৯ ফেব্রুয়ারী:
মেহেরপুরে একটি চাঁদাবাজির মামলায় শহর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহফুজুর রহমান পোলেন ওতার তিন সহযোগীর ২ বছর করে জেল দিয়েছে আদালত।
দন্ডপ্রাপ্ত অন্য আসামীরা হলেন- মেহেরপুর সরকারী কলেজে শাখা ছাত্রলীগের সহসভাপতি তারিকুল ইসলাম , পোলেনের চাচাত ভাই মাহফুজ ও তার সহযোগী শহিদুল। বৃহস্পতিবার দুপুরে মেহেরপুরের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-১ আদালতের বিচারক মো: ছানাউল্ল্যাহ এ আদেশ দেন। একই সঙ্গে ওই চার জনের ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। মামলায় বাকী ৩ আসামীকে বেকসুর খালাস দেওয়া হয়েছে। খালাসপ্রাপ্ত আসামীরা হলেন- শিশির, মামুন ও রকি।
দন্ডপ্রাপ্তদের মধ্যে মাহফুজুর রহমান পোলেন বর্তমানে জেলা মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন।
মামলার বিবরণে জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর বিকালে পাবনা জেলা শহরের আবু তালেব নামের এক ওষুধ ব্যবসায়ী মেহেরপুর থেকে ওষুধ কিনে শ্যামলি পরিবহনের একটি গাড়ি যোগে বাড়ির যাওয়ার উদ্দ্যেশে বাসস্ট্যান্ডে অবস্থিত শ্যামলী কাউন্টারে যান। এসময় সাবেক ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান পোলেনসহ আসামীরা ওই ওষুধ ব্যবসায়ীর নিকট ১০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা না দিলে তারা ওই ওষুধ ব্যবসায়ীকে মারধর করে এবং তার কাছে থেকে ওষুধ গুলো ছিনিয়ে নেয়। ওই ঘটনায় ওষুধ ব্যবসায়ী আবু তালেব মেহেরপুর সদর থানায় হাজির হয়ে সাত জনকে আসামী করে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষ করে আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। মামলার নথিপত্র ও সাক্ষীদের সাক্ষ্য পর্যালোচনা করে আদালতের বিচারক মামলার চার আসামীর বিরুদ্ধে এই আদেশ দেন।
মামলায় রাষ্ট্রপক্ষে সহকারী পাবলিক প্রসিকিউটর রুত শোভা মন্ডল এবং আসামী পক্ষে মিয়াজান আলী ও খন্দকার আব্দুল মতিন আইনজীবীর দায়িত্ব পালন করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.