Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে জাসদ সম্পাদক শিরীন আক্তার।। সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে আমাদের লড়াই

মেহেরপুরে জাসদ সম্পাদক শিরীন আক্তার।। সন্ত্রাস জঙ্গীবাদের বিরুদ্ধে আমাদের লড়াই

মেহেরপুর নিউজ, ০৯ নভেম্বর:
সমাজতন্ত্রের পাশাপাশি জঙ্গীবাদের বিরুদ্ধে আমাদের লড়াই। গণ মানুষের শান্তির প্রয়োজনে সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের লড়াই। নারী পুরুষের সমান অধিকারের জন্য আমরা আমৃত্যু লড়াই করতে প্রস্তুত। নারী পুরুষের সমান অধিকারে তেঁতুল হুজুরদের জিহবায় জল আসে। সেই তেঁতুল হুজুরদের বিরুদ্ধেও আমাদের লড়াই।

বৃহস্পতিবার দুপুরে পৌর কমিউিনিটি সেন্টার মিলনায়তনে জাসদেও ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা জাসদের কর্মী সভা ও যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন জাতীয় সমাজতানিন্ত্রক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি।

কর্মী সমাবেশের আগে তিনি সকাল ১০টায় মুজিবনগর স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

মেহেরপুর জেলা জাসদের সভাপতি ওমর আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য ও যুগ্ম সাধারণ সম্পাদক নাদের চৌধুরী ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, সদস্য রোকনুজ্জামান রোকন, মির্জা মোঃ আনোয়ারুল হক, মোহাম্মদ আবদুল্লাহ, সবেদ আলী, গোলাম মহসিন, রফিকুল আলম ,মেহেরপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক মাহাবুব চান্দু।

এরআগে জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। পৌর কমিউনিটি সেন্টার প্রাঙ্গন থেকে শুরু করে র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.