Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে ট্রাকের ধাক্কায় আলগামন চালক নিহত

মেহেরপুরে ট্রাকের ধাক্কায় আলগামন চালক নিহত

মেহেরপুর নিউজ,২১ নভেম্বর:
মেহেরপুর শহরে ট্রাকের ধাক্কায় আকবার আলী (৫৫) নামের এক আলগামন (শ্যালো ইঞ্জিন চালিত যান) চালক নিহত হয়েছে। এঘটনায় স্থানীয় জনতা ট্রাকসহ চালক ও চালকের সহকারীকে পুলিশের কাছে হস্তান্তর করেছে।
মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে শহরের হোটেলবাজার এলাকার যাদপপুর সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকবার আলী সদর উপজেলার গোভিপুর গ্রামের মৃত ইসাহাক আলীর ছেলে।
স্থানীয়রা জানান, গোভিপুর থেকে একটি আলগামন নিয়ে শহরের দিকে যাচ্ছিলেন আকবার আলী । এ সময় যাদপপুর সড়কের বো¤ে^ বেকারীর কাছে পৌছলে পিছন দিক একই দিকে যাওয়া একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে আলগামনটিকে ধাক্কা দেয়। এতে আলগামন চালক সড়কে ছিটকে পড়ে মাথায় গুরত্বর আঘাত পান এবং ঘটনাস্থলেই মারা যান । পরে বিক্ষুব্ধ জনতা ট্রাকের চালক ও চালকের সহকারিসহ ট্রাকটি আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম সড়ক দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন এ ঘটনায় চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful