Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে তত্তাবধায়ক লাঞ্চিত মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে চিকিৎসকদের কর্মসূচী ঘোষনা

মেহেরপুরে তত্তাবধায়ক লাঞ্চিত মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে চিকিৎসকদের কর্মসূচী ঘোষনা

মেহেরপুর নিউজ, ০৭ জানুয়ারী:
মেহেরপুর ২৫০ শয্য জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মিজানুর রহমানকে লাঞ্চিত ও দাপ্তরিক কাগজপত্র লুট করার অভিযোগ দায়ের করার মামলার আসামিদের গ্রেপ্তারে দাবিতে যৌথ কর্মসূচী ঘোষনা করেছে চিকিৎসক –কর্মকর্তা কর্মচারীরা।

রবিবার দুপুরে এক জরুরী বৈঠক ডেকে মামলার আসামিদের গ্রেপ্তারের দাবিতে জেলা বিএমএ, স্বাচিপ ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী যৌথ কর্মসূচী ঘোষনা করেছেন। এসময় ৮ জানুয়ারি থেকে ১০ জানুয়ারি পর্যন্ত কালো ব্যাজ ধারণ এবং ১২ জানুয়ারি মানববন্ধন কর্মসূচীর ঘোষনা দেওয়া হয়ে। মেহেরপুরে জেনারেল হাসপাতাল মিলনায়তনে জেলা বিএমএ’র সভাপতি ডা. রমেশ চন্দ্র নাথের সভাপতিত্বে বক্তব্য দেন সাধারণ সম্পাদক আবু তাহের সিদ্দিকি, স্বাচিপ সভাপতি এম এ বাশার, সাধারণ সম্পাদক তাপস কুমার সরকার, সদস্য মৃণালকান্তি মন্ডল, এহসানুল কবির, ওবাইদল ইসলাম পলাশ প্রমুখ। শনিবার বিকালে মেহেরপুর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মিজানুর রহমান বাদি হয়ে মেহেরপুর সদর থানায় একটি মামলায় দায়ের করেন।

মামলায় মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেনের ছোট ভাই সরফরাজ হোসেন মৃদুলসহ চার আওয়ামীলীগ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বাদির অভিযোগ, গত বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেনের ভাই সরফরাজ হোসেন মৃদুল, আওয়ামীলীগ নেতা আমিনুল ইসলাম, আওয়ামীলীগ কর্মী দেবাশীষ কুমার বাগচি ও ইলিয়াস হোসেন তত্বাবধায়কের কার্যালয়ে প্রবেশ করে তাকে শারিরিক ভাবে লাঞ্চিত করে এবং ২০১৭- ২০১৮ অর্থ বছরের খাবার ও কাপড় ধোয়ার দরপত্রের কাগজসহ বিভিন্ন দাপ্তরিক কাগজপত্র লুট করে নিয়ে যায়।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.