Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে তালেব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আলিম আটক ।। অস্ত্র, গুলি, বোমা ও বিষ্ফোরক দ্রব্য উদ্ধার

মেহেরপুরে তালেব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আলিম আটক ।। অস্ত্র, গুলি, বোমা ও বিষ্ফোরক দ্রব্য উদ্ধার

Meherpur -11111মেহেরপুর নিউজ,০৯ মে:
মেহেরপুর সদর উপজেলার পিরোজুপুর গ্রামে অভিযান চালিয়ে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, ৫টি হাত বোমা, ২টি চাকু ও বিপুল পরিমান জালের কাঠিসহ এলাকাস ত্রাস তালেব বাহিনীর সেকেন্ড ইন কমান্ড আলিম উদ্দিনকে আটক করেছে পুলিশ।
শনিবার ভোরের দিকে মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখের নেতৃত্বে পুলিশের একটি টিম এ অভিযান চালিয়ে তাকে আটক করে সদর থানায় নিয়ে আসে।
অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ জানান, রাতে গোপন সূত্রে খবর পেয়ে তার নেতৃত্বে পুলিশের একটি টিম পিরোজুপর বাজারে অভিযান চালায়। এ সময় আলমগীরের দোকানে থেকে Meherpur-2222কফিলউদ্দিনের ছেলে আলিম উদ্দিনকে আটক করে। পরে আলিম উদ্দিনের স্বীকারোক্তী অনুযায়ী তার বাড়ির ধানের বস্তা থেকে একটি পিস্তল, এক রাউন্ড গুলি, ৫টি হাত বোমা, ২টি চাকু ও বিপুল পরিমান জালের কাঠি উদ্ধার করা হয়। তিনি আরো জানান, আলিম উদ্দিনের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি খুন, একটি ডাকাতিসহ হতা এবং পৃথক দুটি ডাকাতি মামলা রয়েছে।
এ ঘটনায় মেহেরপুর সদর থানায় অস্ত্র ও বিষ্ফোরক দ্রব্য আইনে শনিবার ভোরে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশে এ কর্মকর্তা।
এদিকে, এলাকার ত্রাস আলিম উদ্দিন আটক হওয়ার খবরে পিরোজপুর এলাকায় জনমনে স্বস্তি ফিরে এসেছে বলে জানা গেছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful