Templates by BIGtheme NET
Home / অন্যান্য / মেহেরপুরে তিনটি পুত্র সন্তান জন্ম দিলেন সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী

মেহেরপুরে তিনটি পুত্র সন্তান জন্ম দিলেন সিঙ্গাপুর প্রবাসীর স্ত্রী

মেহেরপুর নিউজ,২৪ জুলাই:
মেহেরপুর শহরের এ্যাপোলো নার্সিং হোম নামের একটি প্রাইভেট ক্লিনিকে এক প্রসুতি তিনটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন।
সোমবার দুপুর সোয়া দুই টার দিকে সিজারিয়ান অস্ত্রপাচারের মাধ্যমে সন্তান তিনটির জন্ম দেন জলি খাতুন (২৬) নামের এক মা। মেহেরপুর জেনারেল হাসপাতালের গাইনি কনসালটেন্ট বিপুল কুমার বিশ্বাস অস্ত্রাপাচার করেন । তাকে সহযোগীতা করেন সিনিয়র এ্যানেসথেশিয়ান ডা. তাপস কুমার সরকার।
তিনি মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের টুঙ্গি গ্রামের সিঙ্গাপুর প্রবাসি শফিকুল ইসলামের স্ত্রী।
শফিকুল ইসলামের পিতা নজরুল ইসলাম জানান, তার পুত্রবধু জলির প্রসব বেদনা শুরু হলে আমরা তাকে শহরের এই ক্লিনিকে (এ্যাপেলা নাসিং হোমে) ভর্তি করি। দুপুর দেড় টার দিকে তার বৌমাকে সিজারিয়ান অপারেশন করার জন্য অপারেশন থিয়েটার (ওটি) তে নেওয়া হয়। এরপর সোয়া দুইটার দিকে একে একে তিনিটি পুত্র সন্তান জন্ম নেয়। আমরা এক সাথে তিনটি নাতি পেয়ে খুব খুশি । যে খুশির কথা কাউকে বোঝাতে পারব না।
শফিকুলের স্বজনরা জানান, চার বছর ধরে শফিকুল ইসলাম জীবিকার তাগিদে সিঙ্গাপুরে প্রবাস জীবন কাটাচ্ছে। বছর খানেক আগে ছুটিতে এসে জলির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
এ্যাপোলা নার্সিং হোমের মালিক মো: মুকুল বাশার জানান, এই প্রথম তার ক্লিনিকে এক সাথে কোন মা তিনটি সন্তান প্রসব করলেন। চিকিৎসক বিপুল চন্দ্র বিশ্বাসের বরাত দিয়ে মুকুল বাশার আরো জানান, শিশু তিনটিই সুস্থ আছে। আমরা মা ও শিশু দের খোঁজ খবর রাখছি। ক্লিনিকের পক্ষ থেকে তাদের নিয়মিত পর্যবেক্ষন করা হচ্ছে।
এদিকে, তিনটি সন্তান প্রসবের ঘটনা শহরে ছড়িয়ে পড়লে বিভিন্ন স্থান থেকে শিশু তিনটিকে দেখতে উৎসুক জনতা ক্লিনিকে ভিড় জমাতে থাকে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.