Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / মেহেরপুরে দুই ছিনতাইকারী ছিনতাই মোটরসাইকেল সহ আটক।। পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ।।২টি তাঁজা বোমা উদ্ধার

মেহেরপুরে দুই ছিনতাইকারী ছিনতাই মোটরসাইকেল সহ আটক।। পুলিশকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ।।২টি তাঁজা বোমা উদ্ধার

002মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২২ জুলাইঃ
মেহেরপুরের নুরপুরে ছিনতাই মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার পথে পুলিশী বাঁধায় পরে একদল ছিনতাইকারী। পুলিশ ছিনতাই হওয়া মোটরসাইকেলসহ তাদের পথরোধ করলে পুলিশকে লক্ষ্য করে পরপর দু’টি বোমা নিক্ষেপ করে। নিক্ষেপ করা একটি বোমা অসাবধনতা বশতঃ বিস্ফোরিত হয়ে ছিতাইকারী দলের সদস্য রিন্টু আহত হয়। আহত ছিনতাইকারী পুলিশী পাহারায় মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে ২টি তাঁজা বোমা উদ্ধার সহ  রিন্টু ও সোহাগ নামের দুই ছিনতাইকারীকে আটক করে।

520130603194611পুলিশ জানায়,মঙ্গলবার রাত সোয়া ৯ টার দিকে মেহেরপুর সদর উপজেলার বারাদী বাজারের ব্যবসায়ী শাহিন ইলেকট্রিক শপের মালিক শাহিন ব্যবসায়িক কাজ শেষ করে দু’জনকে সাথে নিয়ে মোটরসাইকেলযোগে প্রতিরাতের ন্যায় নিজ বাড়ি পাটকেলপোতা গ্রামে ফিরছিলেন। তারা বারাদি বীজ খামারের রাস্তায় পৌছালে একদল ছিনতাইকারী তার পথরোধ করে এবং মারধর শেষে ডিসকভারি মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ শেখ আতিয়ার রহমান ঘটনার সত্যতা স্বীকার করে মেহেরপুর নিউজকে জানান, আটক ২ ছিনতাইকারীর মধ্যে একজন আহত থাকায় তাকে হাসপাতালে পুলিশ প্রহরায় ভর্তি করা হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.