Templates by BIGtheme NET
Home / অন্যান্য / মেহেরপুরে দু’ আদম ব্যবসায়ীর বিচারের দাবিতে মানববন্ধন

মেহেরপুরে দু’ আদম ব্যবসায়ীর বিচারের দাবিতে মানববন্ধন

DSC_1259মেহেরপুর নিউজ,১৬ আগষ্ট:
মেহেরপুরে ভুয়া আদম ব্যবসায়ী ও মানবপাচারকারী সাইফুল ইসলাম ও তার সহযোগী মকলেছুর রহমান খোকনের অর্থআত্মসাতের অভিযোগে ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবিতে মানববন্ধন করেছে ভুক্তভোগীরা।
সোমবার সকালে ভুক্তভোগী মাসুদ রানা ও আব্দুল জব্বারের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে মানববন্ধন করেছে তাদের পরিবারের সদস্যরা।
মানববন্ধনে এক লিখিত অভিযোগ তারা জানান, আদম ব্যবসায়ী সাইফুল ইসলাম ও মকলেচছুর রহমান সদর উপজেলার গোভীপুর গ্রামের মাসুদ রানা ও জাব্বারুল ইসলামসহ বিভিন্ন জনের কাছে থেকে প্রায় ৭ লক্ষাধীক টাকা নিয়ে বিদেশে পাঠাবে বলে না পাঠিয়ে দিন ক্ষেপন করে যাচ্ছে। এমতা বস্থায় মাসুদ রানা ও জাব্বারুল ইসলাম বাদি হয়ে মেহেরপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১ম আদালতে এন আই এ্যাক্টের ১৩৮ ধারামতে সির আর-১৭২/১৫ ও বৈদেশিক কর্মসংস্থান ও অভিবভাসন আইন ২০১৩ এর ৩১(ক) (খ)(গ) ও ৩৩,৩৪,৩৬ ধারামতে সি আর ১৭৬/১৫ দুটি মামলা দায়ের করে। মামলা করার সাইফুল ইসলাম থানায় কাগজপত্র হারিয়ে গেছে মর্মে একটি জিডি করে এবয় পাল্টা মামলা করে। এ ঘটনায় তারা ক্ষুব্ধ হয়ে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে তাদের বিচার চেয়ে মানববন্ধন করে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.