Templates by BIGtheme NET
Home / তথ্য প্রযুক্তি / মেহেরপুরে দ্রুতগতিতে চলছে ওয়াইফাই প্রযুক্তির কাজ ।। বাকী আর মাত্র ২১ দিন

মেহেরপুরে দ্রুতগতিতে চলছে ওয়াইফাই প্রযুক্তির কাজ ।। বাকী আর মাত্র ২১ দিন

285মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ০৪ মার্চ:
২৮ ফেব্রুয়ারি মেহেরপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত মেহেরপুর নিউজের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্টানে অতিথির বক্তব্য দেয়া প্রতিশ্রুতি মোতাবেক আগামী ২৬ মার্চ মহান স্বাধীনতা ও বিজয় দিবসে মেহেরপুর শহরে ওয়াইফাই (ফ্রি ইন্টারনেট) সার্ভিস চালু করার ব্যাপারে আবারো পুর্নব্যাক্ত করলেন মেহেরপুর পৌর মেয়র আলহাজ্ব মোতাছিম বিল্লাহ মতু। এ সেবা পেতে বাকী আর মাত্র ২১ দিন।
images-767566মঙ্গলবার সকালে মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মহান স্বাধীনতা ও বিজয় দিবস পালন উপলক্ষে প্রস্তুতি সভায় মেয়রের বক্তব্য সময় তিনি আবারো এ ঘোষনা দেন।
মেহেরপুর পৌর তথ্য সেবা কেন্দ্রের উদ্যোক্তা আইটি এক্সপাট সানোয়ার হাসান মেহেরপুর নিউজকে জানান, মেহেরপুর পৌর  মেয়রের উদ্যোগে ওয়াইফাই ( ফ্রি ইন্টারনেট ) সার্ভিস চালু করার প্রস্তুতি জোরেশোরে চলছে। তিনি আরো বলেন, ঢাকার একটি সফটওয়ার প্রতিষ্ঠানকে ইতিমধ্যে ওয়াইফাই ডিভাইস সেট করার জন্য নিয়োগ দেয়া হয়েছে।
তিনি বলেন, মেহেরপুর পৌরসভার তথ্য সেবা কেন্দ্র থেকে এ ডিভাইসের কন্টোল করা হবে। ৪টি ডিভাইসের মাধ্যমে মেহেরপুর পৌর শহরকে ওয়াইফাই (ফ্রি ইন্টারনেট) প্রযুক্তি প্রেমীরা এ সেবা গ্রহণ করতে পারবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.