Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে ধর্ষণ মামলায় সাবেক মেম্বার গ্রেফতার

মেহেরপুরে ধর্ষণ মামলায় সাবেক মেম্বার গ্রেফতার

মেহেরপুর নিউজ,২৫ ডিসেম্বর:
মেহেরপুরের গাংনী উপজেলার ঢেপা গ্রামে স্বামী পরিত্যক্ত ধর্ষণ মামলায় আওয়ামীলীগ নেতা কফিল উদ্দিনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ধানখোলা ইউনিয়নের সাবেক সদস্য ছিলেন।
রোববার সকাল ১১ টার দিকে ধর্ষণে সহযোগীতার অপরাধে তাকে গ্রেফতার করেছে পুুলিশ। তবে ধর্ষক আরেক অাওয়ামীলীগ নেতা আব্দুল মান্নান পলাতক রয়েছেন। এদিকে, ধর্ষিতাকে পুলিশ উদ্ধার করে ডাক্তারী পরিক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।
গাংনী থানার তদন্ত অফিসার কাফরুজ্জামান জানান, শনিবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে ঢেপা গ্রামের স্বামী পরিত্যক্তা এক মহিলা ঢেপা গ্রাম আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল মান্নান জোর পূর্বক ধর্ষণর করে। ধর্ষিতার আত্মচিৎকারে এলাকার লোকজন জড়ো হয়ে ধর্ষককে আটক করে গাছের সাথে বেঁধে ফেলে। পরে ধর্ষক আব্দুল মান্নানের বিয়ায় ( মেয়ের শশুর) স্থানীয় আওয়ামীলীগ নেতা কফেল উদ্দীন, চাঁদ আলী মাঝারুল ইসলাম ও আব্দুল হান্নানসহ তাদের লোকজন ধর্ষককে জোর করে ছিনিয়ে নিয়ে আসে। পরে গাংনী থানা পুলিশ ঘটনাস্থল থেকে কহিনুর বেগমকে উদ্ধার করে থানায় নেন।
আজ রোববার সকালে ধর্ষিতা কহিনুর বেগম বাদী হয়ে ৪ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(১)/৩০ ধারায় মামলাটি এফআইআর ভূক্ত করা হয়েছে। মামলার নং ৩৪।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.