Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুরে ধর্ষনের দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড

মেহেরপুরে ধর্ষনের দায়ে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড

7777777777মেহেরপুর নিউজ,০৩ মার্চ:
মেহেরপুরে ধর্ষনের দায়ে আরিফুল ইসলাম(২৮) নামের এক যুবকের যাবজ্জীবন কারাদন্ড একই সাথে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারাদন্ডের আদেশ দিয়েছেণ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক। মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মেহেরপুরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রবিউল হাসান ৬ জন স্বাক্ষীর সাক্ষ্য প্রমানিত হওয়ায় আরিফুল ইসলামের বিরুদ্ধে এ আদেশ দেন।
মামলায় রাষ্ট্রপক্ষের শুনানীতে অংশ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটির অ্যাড. পল্লব ভট্টাচার্য। অপরদিকে, আসামীপক্ষের শুনানীতে অংশ নেন অ্যাড. ইব্রাহীম শাহিন।
মামলার এজাহারে জানা গেছে, ২০০৯ সালের ১৬ মে রাত ১১ টার দিকে সদর উপজেলার বন্দর গ্রামের বাদল শেখের ছেলে আরিফুল ইসলাম প্রতিবেশী আব্দুল ওহাবের মেয়ে রিনা খাতুনের ঘরে প্রবেশ করে তার জোরপূবক ধর্ষন করে। এ ঘটনায় ২০ মে ২০০৯ তারিখে রিনা খাতুন বাদি হয়ে মেহেরপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাসুদ আলীর আদালতে অভিযোগ পেশ করেন। যার পিটিশন নং-১২৯/২০০৯। ঘটনার সতত্য নিশ্চিত হয়ে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাসুদ আলী ১৬ জুন ২০০৯ তারিখে লিখিত প্রতিবেদন দাখিল করেন। পরবর্তিতেে একই বছরের১২ আগষ্ট মামলাটি আমলে নিয়ে আসামীদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। এর পর ১৮ আগষ্ট আসামী আরিফুল ইসলাম আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালতের বিচারক তার জামিন মঞ্জুর না করে তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

দীর্ঘ শুনানী শেষে অবশষে আজ মঙ্গলবার নারী ও শিশু নির্যাতন আইন ২০০০(সংশোধীত), ২০০৩ এর ৯(১) ধারায় দোষী প্রমানিত হওয়ায় আরিফুল ইসলামের বিরুদ্ধে যাবজ্জীবন কারাদন্ড এবং একই সাথে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১বছরের কারাদন্ডের আদেশ দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক রবিউল হাসান

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.