Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে নিখোঁজের ৩দিন পর ইজিবাইক চালককে অসুস্থ অবস্থায় উদ্ধার

মেহেরপুরে নিখোঁজের ৩দিন পর ইজিবাইক চালককে অসুস্থ অবস্থায় উদ্ধার

মেহেরপুর নিউজ, ১৯ জানুয়ারী:
নিখোঁজ হওয়ার তিনদিন পর মুজিবনগরের ইজিবাইক চালক শহিদুল ইসলামকে (৪৭) অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শহরের মল্লিকপাড়ার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে পুলিশ।
উদ্ধার হওয়া শহিদুল ইসলাম মুজিবনগর উপজেলার আনন্দবাস গ্রামের মৃত মনোরুদ্দিনের ছেলে।
শহিদুল ইসলামের পরিবার সুত্রে জানাযায়, গত ১৬ জানুয়ারী প্রতিনিদের মত ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হলেও এতদিন নিখোঁজ ছিলেন। এ ঘটনায় স্থানীয় পত্রিকার নিখোঁজ বিজ্ঞপ্তি প্রকাশ ও মুজিবনগর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
অসুস্থ শহিদুল ইসলাম বলেন, ১৬ তারিখে বাড়ি থেকে বের হয়ে একটি লোক তার ইজিবাইক ভাড়া নিয়ে শহরের বিভিন্ন স্থানে ঘুরে পরে মল্লিক পাড়ায় সাবেক কাউন্সিলর মৃত আব্দুল্লাহ আল মামুন বিপুলের বাড়িতে নিয়ে আসেন। পরে তাক বাড়ি ভিতরে ডেকে পরিবারের লোকজনসহ মুজিবনগর বেড়াতে যাবার কথা বলে আমাকে দুপুরে খেতে দেন। এর পর আজ আমাকে উদ্ধার করা হলো। তিনি বলেন, আমার ইজিবাইক নেওয়ার জন্য খাবারে অজ্ঞান হওয়ার মেডিসিন দিয়ে আমাকে অজ্ঞান করে ইজিবাইক নিয়ে চলেগেছে।
বাড়ি মালিক মৃত বিপুলের ছোট ভাই বকুল আহামেদ বলেন, এ বাড়িতে আমার পরিবারের কোন ব্যাক্তি থাকিনা। কিছুদিন আগে খুলনার এক ব্যাক্তি আমার কাছে বাড়ি ভাড়া নিয়ে বাড়িতে একটি চৌকি রেখে যান। আগামী ১ ফেব্রæয়ারী পরিবার নিয়ে এ বাড়িতে ওঠার কথা বলা হয়। তবে এর চেয়ে বেশি পরিচয় বলতে পারব না বলে তিনি জানান।
খবর পেয়ে মেহেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্বাসের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। তিনি বলেন, অসুস্থ অবস্থায় শহিদুল ইসলামকে উদ্ধার করে মেহেরপুর জেনালের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সাথে কথা বলে এ ঘটানার তদন্ত করে এরসাথে জড়িতদের আটক করা হবে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.