Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে নির্ধারিত স্থানে করা হলো না আওয়ামীলীগের প্রস্তুতি সভা

মেহেরপুরে নির্ধারিত স্থানে করা হলো না আওয়ামীলীগের প্রস্তুতি সভা

মেহেরপুর নিউজ, ২৮ জানুয়ারি:
আগামি ২রা ফেব্রæয়ারি আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের মেহেরপুরে আগমন উপলক্ষে রবিবার বিকালে মেহেরপুর কমিউনিটি সেন্টারে এক প্রস্তুতি সভার আহবান করে জেলা আওয়ামীলীগ।
কিন্তু নির্ধারিত সময়ে জেলা আওয়ামীলীগের নেতৃবন্দরা কমিউনিটি সেন্টারে না গিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেনের বাসভবনে এ প্রস্তুতি সভা করে।
এতে ক্ষিপ্ত হয়ে জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল, মেহেরপুর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মিয়াজান আলীসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবন্দরা কমিউনিটি সেন্টারে অবস্থান করেন।
পরে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, সদর উপজেলা সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন আহামেদ চুন্নু, মুজিবনগর উপজেলা সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু সেখানে উপস্থিত হন। নেতারা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেকের কাছে সভার স্থান পরিবর্তনের কারন জানতে চাইলে তিনি বলেন, আমিও জানি আলোচনা কমিউনিটি সেন্টারে হবে। কিন্তু এসে দেখি সভা জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য ফরহাদ হোসেনের বাসভবনে হচ্ছে। এটা অবশ্যই ভুল হয়েছে বলে তিনি মন্তব্য করেন। তিনি নেতাদের সেখানে যাওয়ার অনুরোধ করলে নেতারা তা প্রত্যাখ্যান করেন।
এ বিষয়ে শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী বলেন, একটি ন্যাক্কার জনক ঘটনা ঘটেছে। জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক সকলকে মোবাইলে ফোনে প্রস্তুতি সভার জন্য দাওয়াত দিয়েছেন। অথচ সেখানে না করে সভাপতির বাসভবনে প্রস্তুতি সভা করা হলো। সভাপতি সংগঠনকে তার বাসভবনে নিয়ে গেছেন বলে অভিযোগ করেন তিনি। পরে সদর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চুন্নু কমিউনিটি সেন্টারে গিয়ে বলেন তাদের মিটিং হয়ে গেছে। সিদ্ধান্ত পরে জানানো হবে তিনি জানান।
মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক বলেন, জেলা আওয়ামীলীগের সভা পৌর কমিউনিটি সেন্টারে হওয়ার কথা ছিলো। তবে পরে তা এমপির বাসভবনে করা হয়।
পরে কমিউনিটি সেন্টারে জেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক এমপি জয়নাল আবেদীন, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড. মিয়াজান আলী, সাবেক যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম পল্টু, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা কৃষক লীগের সভাপতি মাহাবুব আলম শান্তি কমিউনিটি সেন্টারে প্রস্তুতি সভা শেষ করে ২রা ফ্রেব্রুয়ারির মিটিং সফল করার সিদ্ধান্ত নেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.