Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের বিরুদ্ধে গ্রেপ্তারে পরোয়ানা

মেহেরপুরে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের বিরুদ্ধে গ্রেপ্তারে পরোয়ানা

মেহেরপুর নিউজ,৩০ এপ্রিল:
মেহেরপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানার আদেশ দিয়েছেন আদালত।
মেহেরপুরের জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: ছানাউল্যহ গত ২৭ এপ্রিল এ আদেশ জারি করে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে পাঠিয়েছেন।
আদালত সূত্রে জানা গেছে, জাল স্বাক্ষর করে জমি খারিজ মামলায় মেহেরপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের মহাফেজ খানার রেকর্ড কিপার এনামুল হক বাদি হয়ে ২০১২ সালে একটি মামলা দায়ের করেন। মামলায় মেহেরপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট জাহাঙ্গীর আলমকে ২ নম্বর সাক্ষী করা হয়।
সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট-১ আদালতের বিচারাধিন ৭১৯/১২ নম্বরের ওই মামলার ২ নম্বর সাক্ষি নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: জাহাঙ্গীর আলম কে আদালত বেশ কয়েকবার উপস্থিত হয়ে সাক্ষ্য প্রদানের জন্য নোটিশ প্রদান করেন। আদালতের আদেশ উপেক্ষা করে সাক্ষ্য প্রদান না করার কারণে আদালত নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপর ক্ষুব্ধ হন। ফৌজদারি কার্যবিধির ১৭১ (১) ধারার বিধানে জিআর মামলার সাক্ষীকে হাজির করার দায়িত্ব পুলিশ অফিসারের ওপর। মামলার পরবর্তী দিন আগামী ২২ মে চাজশিটে বর্ণিত ২ নং সাক্ষী জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: জাহাঙ্গীর আলমকে গ্রেফতারের জন্য ওয়ারেন্ট আদেশ দেন প্রথম শ্রেণির জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো: ছানাউল্যহ ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.