Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / মেহেরপুরে পবিত্র ঈদ উল ফিতর উদযাপিত

মেহেরপুরে পবিত্র ঈদ উল ফিতর উদযাপিত

মেহেরপুর নিউজ, ১৬ জুন:
মেহেরপুরে বিপুল উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাব-গাম্ভীর্যের মধ্যদিয়ে উদযাপিত হচ্ছে পবিত্র ঈদ উল ফিতর । শনিবার সকালে ঈদের নামায আদায়ের মধ্যে দিয়ে উৎসব উদযাপন শুরু হয়। নামায শেষে মোনাজাতে দেশের সমৃদ্ধি ও শান্তি কামনা করা হয়।পাশাপাশি একে আপরের সাথে কোলাকুলি করে নিজেদের সৌহার্দপূর্ণ ভাতৃত্বকে ঝালিয়ে নিলেন সবাই। আসুন জেনে নিই মেহেরপুরের রাজনৈতিক, প্রশাসনিক ও বিশিষ্ট নাগরিক কারা কে কোথায় এবার আদায় করলেন ঈদের নামায?

প্রধান জামায়াত:

সকাল ৮ ১৫ মিনিটে মেহেরপুর নতুন পৌর ঈদগাহ ময়দানে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হয়। সাধারন মানুষের পাশাপাশি এ জামাতে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, মেহেরপুরের জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন, সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুণ, সদর উপজেলা চেয়ারম্যান অ্যাড. মারুফ আহমেদ বিজন, সরকারি উচ্চ পদস্থ কর্মকর্তাসহ জেলার গ্রুরুত্বপূর্ণ ব্যক্তিরা অংশ নেয়। নামাজ পড়ান মাওলানা আ: হান্নান।

২য় জামায়াত:
ঈদের ২য় জামাত সকাল সাড়ে ৮টায় অনুষ্ঠিত হয় চুয়াডাঙ্গা সড়কের পুরাতন ঈদগাহ ময়দানে। যেখানে নামায আদায় করেণ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল,পৌর মেয়র মাহাফুজুর রহমান রিটন, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি জয়নাল আবেদীন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকশানা উপ-কমিটির সদস্য এম এ এস ইমন, আওয়ামীলীগ নেতা অ্যাড. ইয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্কাস আলী, মেহেরপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মেহেরপুর প্রতিদিনের সম্পাদক মাহবুবুল হক পোলেন, মানবকন্ঠ’র জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্নাসহ এলাকার মুসল্লীরা।নামাজ এ ইমামতি করেন মাওলানা রোকনুজ্জামান।

৩য় জামায়াত:
ঈদের ৩য় জামাত অনুষ্ঠিত হয় সকাল ৮টা ৪৫ মিনিটে মেহেরপুর কোর্ট জামে মসজিদ ঈদগাহ ময়দানে। যেখানে নামায আদায় করেণ জেলা প্রশাসনের সহকারী কমিশনারবৃন্দও এলাকার মুসল্লীরা।

আহলে হাদিস জামায়াত:
সকাল ৭টায় মেহেরপুর শহীদ ড. সামসুজ্জোহা পার্কে আহলে হাদিস জামায়াতের নামায অনুষ্ঠিত হয়। যেখানে নামায আদায় করেণ মেহেরপুর চেম্বর অব কমার্স এন্ড ইন্ডাষ্টিজ এর সাধারণ সম্পাদক আরিফুল এনাম বকুল, মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আশরাফুল ইসলাম, বিশিষ্ট সাংবাদিক তোজাম্মেল আযম, মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ও কালেরকন্ঠ প্রতিনিধি ইয়াদুল মোমিনসহ আহলে হাদিস জামায়াতের অনুসারীরা সেখানে নামায আদায় করেন। এছাড়া মহিলারা এখানে জামায়াতে পবিত্র ঈদ উল ফিতরের নামায আদায় করেণ।

খন্দকাপাড়া জামায়াত:
খন্দকার পাড়া ঈদগাহে ময়দানে সকাল সাড়ে ৮ টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়। মেহেরপুর জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, সাবেক পিপি ও বাংলাদেশ জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সাধারণ সম্পাদক অ্যাড. খন্দকার একরামুল হক হীরা, মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট খোন্দকার আব্দুল মতিন, মেহেরপুর নিউজের প্রকাশক ও সম্পাদক ও মেহেরপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক পলাশ খন্দকারসহ এলাকার মুসল্লীরা সেখানে নামায আদায় করেণ।

আমঝুপি জামায়াত:
আমঝুপি কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে সকাল ৮ টায় ঈদের জামাত অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সমম্পাদক ও চেয়ারম্যান বোরহান উদ্দিন আহেমদ চুন্নু, সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক মোল্লা, মেহেরপুর শিল্পকলা একাডেমীর সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান, মেহেরপুর নিউজের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলামসহ এলাকার মুসল্লীরা সেখানে নামায আদায় করেণ ।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.