Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জারদের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

মেহেরপুরে পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার ও ম্যাসেঞ্জারদের কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট

মেহেরপুর নিউজ, ২৩ অক্টোবর:
চাকরি স্থায়ীকরণসহ ছয় দফা দাবিতে লাগাতার কর্মবিরতি ও অবস্থান ধর্মঘট কর্মসূচি পালন করছে মেহেরপুর পল্লী বিদ্যুৎ অফিসের মিটার রিডার ও ম্যাসেঞ্জাররা।
রবিবার সকাল সাড়ে ১১টা থেকে খুলনা বিভাগীয় মিটার রিডার ও ম্যাসেঞ্জার ঐক্য পরিষদের সম্পাদক আক্তারুজ্জামান নেতৃত্বে এ কর্মসূচি পালন করে সমিতির সদস্যরা। এসময় মেহেরপুর জেলা এসোসিয়েশনের সভাপতি সাইদার আলী, মিটার রিডার আবদুল্লাহ আল মামুন, মফিজুর রহমানসহ অন্যান্য সদস্যরা কাজ রেখে অফিস চত্বরে অবস্থান কর্মসূচীতে অংশগ্রহণ করেন।
খুলনা বিভাগীয় ঐক্য পরিষদের সম্পাদক আকতারুজ্জামান অভিযোগ করে বলেন, ছাঁটাই বন্ধকরণ, নিয়োগ প্রক্রিয়া চালু ও চাকরি নিয়মিতকরণসহ ৬ দফা দাবীতে তারা এ কর্মসূচি হাতে নিয়েছেন। তাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত এ কর্মবিরতি ও ধর্মঘট চলবে বলে তারা জানান। তারা আরো অভিযোগ করেন, তারা রবিবার সকালে অফিসে হাজিরা বহিতে স্বাক্ষর করতে গেলে কর্মকর্তারা বাধা প্রদান করে। পরে একত্রিত ভাবে প্রতিবাদ জানানোর পর কর্মকর্তারা হাজিরা খাতাই স্বাক্ষর নেন।
প্রসঙ্গত, ছাঁটাই বন্ধকরণ, নিয়োগ প্রক্রিয়া চালু ,চাকরি নিয়মিতকরণ, অসহায় পরিবারের খোজ খবরন নেয়া, চুক্তি থেকে মুক্তি এই ৬ দফা দাবীতে তারা এ কর্মসূচি পালন করছেন। মেহেরপুর পল্লী বিদ্যুৎ অফিসের আওতায় ৫টি জোনাল কার্যালয়ে চুক্তিভিত্তিক ১৯৬ জন মিটার রিডার ও ম্যাসেঞ্জার কমরর্ত রয়েছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.