Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে পল্লী বিদ্যুৎ অফিসের মিটার রিডার ও মেসেঞ্জারদের আন্দোলনে পুলিশের বাধা

মেহেরপুরে পল্লী বিদ্যুৎ অফিসের মিটার রিডার ও মেসেঞ্জারদের আন্দোলনে পুলিশের বাধা

মেহেরপুর নিউজ, ২৪ অক্টোবর:
চাকরি স্থায়ী করণসহ ৬;ফা দাবিতে মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির মিটার রিডার ও মেসেঞ্জারদের লাগাতার আন্দোলনের ৩য় দিনে পুলিশি বাধায় তারা কার্যালয়ের ভিতরে প্রবেশ করতে পারেনি। পরে তারা কার্যালয়ের প্রধান ফটকে অবস্থান নিয়ে কর্মসূচী শুরু করে। সোমবার দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ঘটনার সময় মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ে ভিতরে ৩য় দিনের মত কর্মবিরতি ও ধর্মঘট পালন করতে চাইলে পুলিশ তাতে বাধা প্রদান করে। এ সময় অবস্থান ধর্মঘট পালনকারীরা পুলিশের বাধা ঠেলে ভিতরে প্রবেশের চেষ্টা করলে পুলিশের সাথে তাদের ধস্তাধস্তির ঘটনা ঘটে। পরে কার্যালয়ের প্রধান ফটকের সামনে আন্দোলনকারীরা অবস্থান ধর্মঘট পালনসহ বিক্ষোভ করতে থাকেন।
মিটার রিডার ও মেসেঞ্জার ঐক্য পরিষদের খুলনা বিভাগীয় সম্পাদক আকতারুজ্জামান বলেন, মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির জিএম কারণে পুুলিশ তাদের শান্তিপূর্ন কর্মসুচীতে বাধা দিয়েছে। এরপও আমরা নিরাপত্তাহীনভাবে কার্যালয়ের বাইরে কর্মসূচী চালিয়ে যাচ্ছি। আমাদের দাবি পূরণ না হওয়া পর্যন্ত এ আন্দোলন চলতে থাকবে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধূরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রসঙ্গত, ছাঁটাই বন্ধকরণ, নিয়োগ প্রক্রিয়া চালু ,চাকরি নিয়মিতকরণ, অসহায় পরিবারের খোজ খবরন নেয়া, চুক্তি থেকে মুক্তি এই ৬ দফা দাবীতে তারা এ কর্মসূচি পালন করছেন। মেহেরপুর পল্লী বিদ্যুৎ অফিসের আওতায় ৫টি জোনাল কার্যালয়ে চুক্তিভিত্তিক ১৯৬ জন মিটার রিডার ও ম্যাসেঞ্জার কমরর্ত রয়েছেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.