Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত (ভিডিও সহ)

মেহেরপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত (ভিডিও সহ)

মেহেরপুর নিউজ,০৬ নভেম্বর:
মেহেরপুর সদর উপজেলার নিশ্চিন্তপুরে গোয়েন্দা পুলিশের (ডিবি) পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এনামুল হক এনা (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে।

সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

পুলিশের দাবি নিহত এনামুল হক এলাকার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা মাদক সহ ৮টি মামলা রয়েছে। নিহত এনামুল হক এনা সদর উপজেলার শ্যামপুর গ্রামের মৃত তোয়াজ আলীর ছেলে।
বন্দুকযুদ্ধের ঘটনায় ডিবি পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। তারা হলেন, এএসআই ইব্রাহিম, কনস্টেবল সোহাগ মিয়া ও মাসুদ হাসান। আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এদিকে ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও ৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের ওসি ওবাইদুর রহমান জানান, সোমবার রাত আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পাওয়া যায় সদর উপজেলার নিশ্চিন্তপুর বটতলা মোড়ে একদল মাদক ব্যবসায়ী অবস্থান নিয়েছে। ডিবির একটি দল ঘটনাস্থলে পৌছালে মাদক ব্যবসায়ীরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে। এক পর্যায়ে ডিবি পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। দুপক্ষের মধ্যে ১০ মিনিট ধরে গোলাগুলি চলে। পরে মাদক ব্যবসায়ীরা ছত্রভঙ্গ হয়ে গেলে ঘটনা স্থলে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী এনামুল হক এনাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের ইমারজেন্সিতে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

তিনি আরো জানান, নিহত এনার লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত এনার বিরুদ্ধে মেহেরপুর সদর থানা সহ তিন থানায় হত্যা,মাদক সহ ৮টি মামলা রয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.