Templates by BIGtheme NET
Home / রাজনীতি / মেহেরপুরে পৌর নির্বাচনের দাবিতে বিএনপির প্রচারপত্র বিলি

মেহেরপুরে পৌর নির্বাচনের দাবিতে বিএনপির প্রচারপত্র বিলি

3মেহেরপুর নিউজ,০৫ ডিসেম্বর:
মেহেরপুর পৌর নির্বাচনের দাবিতে পৌর বিএনপির সভাপতি ও সম্ভাব্য মেয়র প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাসের স্বাক্ষরিত প্রচারপত্র বিতরণ করেছে মেহেরপুর জেলা বিএনপি।
শনিবার বিকালে মেহেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য মাসুদ অরুন প্রচারপত্র বিতরণ শুরু করেন। জেলা বিএনপির কার্যালয় থেকে শুরু বড়বাজার পর্যন্ত প্রচারপত্র বিতরণকালে অন্যদের মধ্যে জেলা বিএনপির উপদেষ্টা ইলিয়াস হোসেন, সহসভাপতি আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক এমএকে খাইরুল বাশার, দপ্তর সম্পাদক আব্দুর রহিম, পৌর বিএনপির সম্পাদক আবু ওবাইদুল্লাহ সেন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রচারপত্রে জাহাঙ্গীর বিশ্বাস বলেছেন, দেশব্যাপী স্থানীয় সরকারের পৌর নির্বাচন ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার ঘোষনা হয়েছে। মেহেরপুর বাসী এ নির্বাচন উৎসবে তার ভোটের অধিকার প্রয়োগের মধ্যে দিয়ে পছন্দের প্রতিনিধি নির্বাচিত করার সুযোগ গ্রহণ করতে পারতো। কিন্তু দুর্ভাগ্যের বিষয় পূর্বের মত এবারও সীমনা নির্ধারনের নামে পৌর মেয়রের নেপথ্যে ভুমিকায় নিজে কিংবা তার মনোনিত অন্য ব্যাক্তিকে দিয়ে তথাকথিত মিথ্যা মামলার আশ্রয় নিয়ে পৌর নির্বাচন বন্ধের মধ্যে দিয়ে নাগরিকদের ভোটের অধিকার ও তার ব্যাক্তিগত পছন্দের সাংবিধানিক অধিকারকে বাধাগ্রস্থ করেছে। প্রচারপত্রে আরো বলা হয়েছে, দলমত নির্বিশেষে অনেকই ইতিমধ্যে ভোটের দাবিতে সোচ্চার হয়েছেন। মিছিল শ্লোগানের মধ্যে দিয়ে রাজপথের ঐক্যবদ্ধ মানুষের অন্যায়ের বিরুদ্ধে সংগ্রামের মধ্যে দিয়ে পরাজিত হবে ষড়যন্ত্রকারীরা।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.