Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে প্যানেল মেয়রসহ দুটি হত্যা মামলার আসামী বোমা হামলায় আহত

মেহেরপুরে প্যানেল মেয়রসহ দুটি হত্যা মামলার আসামী বোমা হামলায় আহত

মেহেরপুর নিউজ, ১১ অক্টোবর:
পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী মেহেরপুরে পৌর প্যানেল মেয়র ও এক কাউন্সিলর হত্যা মামলার আসামী রফিকুল ইসলাম আকালী (৪৫) বোমা হামলায় মারাত্মক আহত হয়েছে।
বুধবার সন্ধ্যা ৭টার দিকে প্রধান ডাকঘরের পেছনে এ বোমা হামলার ঘটনা ঘটে। বোমার স্পিøন্টারে সে মারাত্মক আহত হয়েছে। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আহত আকালি মেহেরপুর জেলা শহরের গোরস্থান পাড়ার আমজাদ হোসেনের ছেলে। তার বিরুদ্ধে মেহেরপুর পৌর প্যানেল মেয়র মিজানুর রহমান রিপন ও ৮ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবদুল্লাহ আল মামুন বিপুল হত্যা মামলাসহ চারটি বিস্ফোরক মামলা রয়েছেবলে পুলিশ জানিয়েছে। সে জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সদস্য। ঘটনাস্থল থেকে একটি তাজা বেমা উদ্ধার হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, সন্ধ্যার পরপরই জেলার প্রধান ডাকঘরের পিছনে পর পর দুটি বোমার শব্দ শোনা যায়। পুলিশ ও স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।
মেহেরপুর সদর থানার পরিদর্শক (ওসি) রবিউল ইসলাম জানান, বোমা হামলার ঘটনা শুনে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে আহত আকালীকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়।
মেহেরপুর জেনারেল হাসপাতালের ইমার্জেন্সী মেডিক্যাল অফিসার হাবিবুর রহমান জানান, বোমার স্পিøন্টারে আকালির শরীরের তিন স্থানে ক্ষত হয়েছে।
অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান জানান- দুটি হত্যা সহ চারটি মামলার আসামী আকালী। ধারণা করা হচ্ছে বোমা বহনকালে বিস্ফোরিত বোমায় সে আহত হয়েছে। আকালীকে আটক দেখিয়ে বিস্ফোরক মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.