Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে প্রতিবাদ করায় যুবককে কুপিয়েছে মাদকসেবী

মেহেরপুরে প্রতিবাদ করায় যুবককে কুপিয়েছে মাদকসেবী

মেহেরপুর নিউজ, ১৭ জুন:
মেহেরপুর শহরের ঘোষপাড়ায় মাদক সেবন করে মাতলামি করার প্রতিবাদ করায় আল মান্নাফ ঝলক নামের এক যুবককে কুপিয়ে জখম করেছে পারভেজ নামের এক মাদক সেবী।
শনিবার ঈদের দিন রাতে এ ঘটনা ঘটেছে। আহত যুবক আল মান্নাফ মেহেরপুরের একটি ক্লিনিকে মুত্যুশয্যায় পাঞ্জা লড়ছে। হামলাকারী মাদকসেবী পারভেজ ঘটনার পর থেকে পলাতক রয়েছে। পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে আটক করতে পারেনি।
আহত যুবকের বড় ভাই আল মামুন অনল জানান, একই পাড়ার খোকনের ছেলে পারভেজ এলাকার চিহিৃত মাদক সেবনকারী। কয়েকদিন আগে মাদক সেবন করে সে আমাদের বাড়ির পাশে মাতলামি করছিল। তাঁর ছোট ভাই আল মান্নাফ ঝলক প্রতিবাদ করে সেখানে থেকে তাড়িয়ে দিয়েছিল। সেই ঘটনার জের ধরে আকষ্মিক ভাবে সে ধারালো অস্ত্র দিয়ে পেছন থেকে কয়েকটি কোপ মারে। তাকে উদ্ধার করে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। ঈদের ছুটির কারণে তাকে কুষ্টিয়া না নিয়ে মেহেরপুর ক্লিনিকে নিয়ে তাৎক্ষনিক ভাবে অস্ত্রপাচার করানো হয়। বর্তমানে সে ক্লিনিকের বেডে যন্ত্রনায় কাতরাচ্ছে।
তিনি আরো জানান, এ ঘটনার পর পুলিশকে জানালে পুলিশ তাকে আটক করতে পারেনি। তাঁর বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
মেহেরপুর জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক ও মেহেরপুর ক্লিনিকের স্বত্বাধিকারী ডা. মিজানুর রহমান জানান, অস্ত্রের কোপটি পিঠ দিয়ে ফুসফুসে আঘাত হেনেছে। তার অবস্থা আশংকা জনক।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, ঘটনার পরপরই পুলিশ তাকে আটকের অভিযান চালায়। সে আত্মগোপনে থাকায় তাকে আটক করা যায়নি। তবে পুলিশ অভিযান অব্যহত রয়েছে। সে এলাকার চিহিৃত মাদকসেবী। মাদক ব্যবসার জড়িত রয়েছে কিনা খোঁজ খবর নেওয়া হচ্ছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.