Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / মেহেরপুরে প্রথম বিভাগ ফুটবল লীগের দ্বিতীয় রাউন্ডের ৪র্থ খেলা ড্র

মেহেরপুরে প্রথম বিভাগ ফুটবল লীগের দ্বিতীয় রাউন্ডের ৪র্থ খেলা ড্র

মেহেরপুর নিউজ, ১১ আগষ্ট;
মেহেরপুর জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের উদ্যোগে সাইফ পাওয়ার টেক এর পৃষ্ট পোষকতায় মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত প্রথম বিভাগ ফুটবল লীগের দ্বিতীয় রাউন্ডের ৪র্থ খেলাটি ড্র হয়েছে।

শনিবার বিকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত আমঝুপি পাবলিক ক্লাব ও পিরোজপুর জনতা ক্লাবের মধ্যকার খেলাটি ১-১ গোলে ড্র হয়। খেলার শুরু থেকেই উভয় দলই আক্রমনাত্বক খেলা শুরু করে। ফলও পেয়ে যায় পিরোজনপুর জনতা ক্লাব। ১ম অর্ধের ৫ মিনিটের মাথায় আমঝুপির রিংকু বল ক্লিয়ার করতে গেলে বল গোল লাইন অতিক্রম করে বাইরে চলে যায়। কর্নার লাভ করে পিরোজপুর। দিপুর কর্নার কিক রুমন গোল রক্ষকের বামদিকে কোনাকুনি সট বল জালে প্রবেশ করে। পিরোজপুর ১-০ গোলে এগিয়ে যায়। প্রথম অর্ধে আর কোন দলই তেমন কোন সুযোগ পায়নি।

দ্বিতীয়ার্দ্ধে আমঝুপি গোল পরিশোধের জন্য মরিয়া হয়ে ওঠে। ১৭ মিনিটে কাউন্টার এ্যাটাকে যায় আমঝুপি। ডি বক্সের মধ্যে বল ক্লিয়ার করতে গিয়ে জাকারীয়া হাত দিয়ে বলটি ঠেকায়। সাথে সাথে রেফারি টিটু পেনাল্টির বাঁশি বাজায়। সোহেল পেনাল্টি থেকে গোল করে সমতা ফিরিয়ে আনে। বাঁকি সময় আর কোন গোল না হওয়ায় শেষ পর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়তে হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.