Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / মেহেরপুরে প্রথম বিভাগ হ্যান্ডবল লীগের উদ্বোধণ

মেহেরপুরে প্রথম বিভাগ হ্যান্ডবল লীগের উদ্বোধণ

2222মেহেরপুর নিউজ, ১০ ডিসেম্বর:
মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লীগের উদ্বোধণ করা হয়েছে।

শনিবার বিকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবীর প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ হ্যান্ডবল লীগের উদ্বোধন করেন।

এসময় সেখানে বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সদস্য সচিব কেএম আতাউল হাকিম, ডিএফএফ’র সাধারণ সম্পাদক আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, সদস্য আনোয়ারুল হক শাহী প্রমুখ।

প্রথম বিভাগ এ লীগে জেলার বিভিন্ন এলাকার ১৬টি দল অংশ গ্রহন করছে। অতিথি বৃন্দ উভয় দলের খেলোয়াড়দের সাথে পরিচিত হন। উদ্বোধণী খেলায় বর্তমান চ্যাম্পিয়ন বামনপাড়া বটতলা একাদশ শুভ সূচনা করেছেন।

খেলায় বটতলা একাদশ ১৪-৪ গোলের বিশাল ব্যাবধানে তাপস স্মৃতি সংঘকে পারজিত করে। বিজয়ী দলের সাদ্দাম একাই ৭টি, রাজু ৩টি, ফিরোজ, জাহিরুল, বিদুৎ ও আমান ১টি করে গোল করেন। তাপস স্মৃতি’র পক্ষে ছোটন ২টি এবং আসিফ ও নজরুল ১টি করে গোল করেন।

লীগে অংশ গ্রহনকারী অপর দল গুলো হচ্ছেন, প্রগতি পরিমেল, আশরাফপুর জন কল্যান ক্লাব, দুরন্ত হোটেল বাজার, ছয়ি উদ্দিন ফাউন্ডেশন শিক্ষা ও যুব ক্রীড়া চক্র, কোলা ইলেভেন স্টার, আহাদ স্পোটিং ক্লাব, বামনপাড়া সবুজ সংঘ, মেহেরপুর টাউন ক্লাব, এ্যাপোলো ক্রীড়া চক্র, পিরোজপুর জনতা ক্লাব ও লাইব্রেরী, সৌখিন যুব সংঘ, নিয়ন স্টার ক্রীড়া চক্র, বিশ্বাস ক্রীড়া চক্র ও উদয়ন ক্রড়ী চক্র।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.