Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের ৫ বছর জেল

মেহেরপুরে ফেনসিডিল রাখার দায়ে যুবকের ৫ বছর জেল

মেহেরপুর নিউজ, ০৬ সেপ্টেম্বর:
ফেন্সিডিল রাখার অভিযোগ প্রমানিত হওয়ায় জুয়েল ইসলাম নামের এক যুবককে ৫ বছর সশ্রম কারাদন্ড, ৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬মাসের জেল দিয়েছে আদালত।

বৃহস্পতিবার দুপুরে মেহেরপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. নুরুল ইসলাম এই আদেশ দেন। সাজা প্রাপ্ত জুয়েল ইসলাম মেহেরপুরের গাংনী উপজেলার রামনগর গ্রামের আত্তাব আলীর ছেলে।

মামলার বিবরনে জানা গেছে ২০১৫ সালের ১২ ডিসেম্বর গাংনী র‌্যাব ক্যাম্পের বি,জে,ও আমিরুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে মেহেরপুর গাংনী উপজেলার রামনগর আর.বি.জি.এম মাধ্যমিক বিদ্যালয়ের পিছন থেকে ৬৮ বতোল ফেন্সিডিল সহ জুয়েলকে আটক করে। এ ঘটনায় ১৯৯০ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্র আইন (সংসধনী) / ২০০৪ এর ১৯(১) টেবিলের (খ) ধারায় গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ১৬। জি,আর,কেস নং ৩৪৮/১৫। সেশন কেস নং ৩২১৬। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা মামলার প্রাথমিক তদন্ত শেষ করে আদালতে চার্যশীট দাখিল করেন। মাললার মোট ৭জন সাক্ষির সাক্ষে আসামী জুয়েল দোষী প্রমানিত হওয়ায় আদালত তাকে ৫বছর সশ্রম কারাদন্ড, ৫হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো ৬ মাস জেল দেন। মামলার রাষ্ট পক্ষে অতিরিক্ত পি.পি কাজী শহীদ এবং আসামী পক্ষে কামরুল হাসান কৌসুলী ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.