Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

মেহেরপুরে বর্ণাঢ্য আয়োজনে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন

মেহেরপুর নিউজ, ১৭ মার্চ:
“বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন” এই প্রতিপাদ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, আলোচনাসভা, পুস্পস্তবক অর্পন ও পুরস্কার বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।
রবিবার সকাল ৯ টার দিকে জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসন চত্বর থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালির নেতৃত্ব দেন জেলা প্রশাসক আতাউল গনি।

র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিন করে ডঃ সামসুজ্জোহা পার্কে গিয়ে শেষ হয়। র‌্যালিতে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, সিভিল সার্জন ডা. শামিনা নাজনিন, মেহেরপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল ইসলাম সরদার, মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ একেএম সোলাইমান আলী, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) মোস্তাফিজুর রহমান, জেল সুপার কামরুল হুদা, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, এ্যাড. মিয়াজান আলী, মুক্তিযোদ্ধা বিষষয়ক সম্পাদক আতাউল হাকিম লালমিয়া, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ইয়ারুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সরকারী বেসরকারী কর্মকর্তারা র‌্যালীতে অংশগ্রহন করে।

পরে শহীদ শামসুজোহা পার্কে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুস্পস্তবক অর্পন করা হয়। জেলা প্রশাসক মো: আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান , সিভিল সার্জন ডা. শামিমা নাজনিন, ভাষা সৈনিক ইসমাইল হোসেনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন পুস্পস্তবক অর্পন করে।

এদিকে জাতীয় শিশু দিবস উপল¶ে শহিদ সামসুজ্জোহা নগর উদ্যানের মফিজুর রহমান মুৃক্ত মঞ্চে আলোচনাসভা, শিশুদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগীতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। জেলা প্রশাসক আতাউল গনির সভাপতিত্বে সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল ইসলাম সরদার, মহিলা কলেজের অধ্যক্ষ একে এম সোলাইমান আলী, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, পৌর মেয়র মাহফিহজুর রহমান রিটন, সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কে এম আতাউল হাকিম লাল মিয়া।
পরে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.