Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে বিএনপি নেতার সাংবাদিক সম্মেলন

মেহেরপুরে বিএনপি নেতার সাংবাদিক সম্মেলন

মেহেরপুর নিউজ, ২১ ফেব্রুয়ারী:
বিএনপির বর্তমান সংকটময় রাজনীতি থেকে পারিবারিক ভাবে অবসর গ্রহন করেলেন জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএকে খাইরুল বাশার।
মঙ্গলবার দুপুরে তার নিজ বাড়িতে সাংবাদিক সম্মেলন করে অবসর গ্রহনের ঘোষনা দেন।
তিনি জেলা যুবদলের সভাপতির দায়িত্বও পালন করেছেন দীর্ঘদিন। একই সাথে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তার ভাই জেলা জাসাসের সাবেক আহবায়ক এ বাকা বিল্লাহ, সদর উপজেলা যুবদলের সাবেক সাংগঠানিক সম্পাদক আব্দুল মাবুদ নান্নু, বিএনপির সক্রিয় কর্মী আব্দুল ওয়াদুদ পান্নু ও ছেলে সাবেক ছাত্রদল নেতা মীর দানিয়েল রাজনীতি থেকে ¯ে^চ্ছায় অবসর গ্রহন করেন।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য এমএকে বাশার বলেন, ১৯৭৮ সালে বিএনপি গঠিত হলে মেহেরপুরের সাবেক এমপি মরহুম আহাম্ম আলীর সাথে জেলাতে বিএনপিকে শক্তিশালী করতে তৃনমূলে কাজ শুরু করি। রাজনৈতিক জীবনে জেলা যুবদলের সভাপতি হিসেবে দীর্ঘদিন নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। পরে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে কাজ করি। আমার নেতৃত্বে যুবদলে ছিলেন এমন অনেক নেতা আজ বিএনপিতে প্রতিষ্ঠিত হয়েছে। বর্তমানে জেলা বিএনপির কমিটি গঠন করা হলে আমাকে কোন ভাবে মূল্যায়ন করা হয়নি।
তিনি বলেন, সারা জীবন জিয়ার আর্দশকে ধারন করে রাজনীতি করেছি। বর্তমানের এই নষ্ট রাজনীতি আমাকে কষ্ঠ দেয়। তিনি আরো বলেন, দীর্ঘদিন রাজনীতির মাধ্যমে গণমানুষের জন্য কাজ করেছি। বাকি সময়টা নিজের পরিবার ও ভাইদের নিয়ে কাটাতে চাই। তাই স্বেচ্ছায় রাজনীতি থেকে অবসর গ্রহন করছি।
তার ভাই এ বাকা বিল্লাহ বলেন, পারিবারিক ভাবে আমরা বিএনপির রাজনীতির সাথে জড়িত। রাজনীতি করতে গিয়ে আমার অনেক ক্ষতির স্বীকার হয়েছি। কিন্তু জেলা বিএনপির কমিটিতে কোন মূল্যায়ন করা হয়নি।
এসময় তার পরিবারের লোকজন সেখানে উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত ২৮ জানুয়ারী সাবেক এমপি মাসুদ অরুনকে সভাপতি ও আমজাদ হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩২ সদস্যার জেলা বিএনপির আংশিক কমিটি অনুমোদন দেন কেন্দ্র। কিন্তু তাকে জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এমএকে খাইরুল বাশার ও তার পরিবারের কাওকে স্থান দেওয়া হয়নি।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.