Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে বিএনপি নেতা মিল্টন কারাগারে

মেহেরপুরে বিএনপি নেতা মিল্টন কারাগারে

মেহেরপুর নিউজ, ১৪ মে:
মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টনকে নাশকতার মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।
রবিবার দুপুর ১২ টার দিকে জাভেদ মাসুদ মিল্টন জেলা ও দায়রা জজ মোহাম্মদ গাজী রহমানের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে জেলা বিএনপির এই শীর্ষ নেতা উচ্চ আদালতের অন্তবর্তিকালীন জামিনে ছিলেন।
মামলার বিবরণে জানা গেছে, ২০১৩ সালের শেষ সরকার বিরোধী আন্দোলনের সময় গাংনী উপজেলার বিভিন্ন এলাকায় গাছ কেটে সড়ক অবরোধ করে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা। ওই ঘটনায় গাংনী থানায় ৭৮০ নম্বর জে আর (জেনারেল রেজিষ্টার্ড ) মামলা দায়ের করা হয়। মামলার অন্যতম আসামি জেলা বিএনপির সহ-সভপতি জাভেদ মাসুদ মিল্টন। মামলার পর থেকে তিনি উচ্চ আদালতের মাধ্যমে অন্তবর্তিকালীন জামিন নিয়ে ছিলেন। জামিনের সময় শেষ হলে রবিবার সকালে তিনি মেহেরপুর জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। আদালতের বিচারক তার আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।
মামলায় আসামি পক্ষে মারুফ আহমেদ বিজন ও কামরুল হাসান আইনজীবীর দায়িত্ব পালন করেন।
এদিকে জাভেদ মাসুদ মিল্টনের হাজিরার সময় আদালতে চত্বরে জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন, সাধারন সম্পাদক আমজাদ হোসেন, মেহেরপুর পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, গাংনী পৌর বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম বড় বাবুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.