Templates by BIGtheme NET
Home / নির্বাচন / মেহেরপুরে বিএনপি প্রার্থী মাসুদ অরুনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ)

মেহেরপুরে বিএনপি প্রার্থী মাসুদ অরুনের সংবাদ সম্মেলন (ভিডিও সহ)

মেহেরপুর নিউজ, ১৫ ডিসেম্বর:
মেহেরপুরে প্রচার মাইক, কার্যালয় ভাংচুর ও নেতাকর্মীদের পুলিশ দিয়ে হয়রানীর প্রতিবাদসহ অবাধ নির্বাচনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপির সভাপতি ও বিএনপি প্রার্থী মাসুদ অরুন। এসময় তিনি আওয়ামীলীগ কর্মীদের হামলায় ভাংচুর করা কার্যালয় ও ইজিবাইকের ছবি হাতে তুলে দেখান।
শনিবার দুপুরে মেহেরপুর জেলা বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা বিএনপির সভাপতি মারুফ আহমেদ বিজন, জেলা বিএনপির সহসভাপতি আব্দুর রহমান, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা শ্রমিক দলের সভাপতি আহসান হাবিব সোনাসহ বিএনপি নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সংবাদ সম্মেলনে মাসুদ অরুন বলেন, প্রতীক বরাদ্দের পর থেকেই বিভিন্ন গায়েবী মামলায় অজ্ঞাত নামীয় আসামী হিসেবে বিএনপির দলীয় নেতাকর্মীদের গণহারে গ্রেপ্তার এবং কর্মীদের বাড়ি বাড়ি পুলিশ অভিযানের মাধ্যমে নেতাকর্মীদের আতংকগ্রস্থ করে এলাকা ছাড়া করা হচ্ছে। আমার প্রচারণার অংশ হিসেবে ব্যবহৃত বিভিন্ন স্থানে প্রচার কর্মীদের ভীতি প্রদর্শন, মারধর, হুমকিসহ গত ১৪ ডিসেম্বর মহাজনপুর ইউনিয়নের কোমরপুর বাজারে নির্বাচনী প্রচারে ইজিবাইক চালককে বেধড়ক মারপিট করেছে সাইদুর, কালাম, শিলুসহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা। একই দিন বিকালে বারাদি বাজারে নির্বাচনী কার্যালয় ভাংচুর করেছে মোমিন, রিংকু, আল মামুন সহ ওই এলাকার আওয়ামীলীগ কর্মীরা।
তিনি বলেন, গত তিন মাসে বিএনপির শতাধিক নেতাকর্মী উচ্চ আদালত থেকে জামিনে বের হওয়ার পর জেলগেট থেকে তাদের আটক করা হয়েছে। ইতিমধ্যে আরো অর্ধশতাধিক নেতাকর্মী জামিন পেয়েছেন। কিন্তু পুনরায় আটকের ভয়ে তাদের বের করা যাচ্ছে না।
তিনি রির্টানিং অফিসারের প্রতি দাবি করে আরো বলেন, স্বাধীনতার সুতিকাগার মুজিবনগরের মানুষ যেন নিজের ভোট নিজে দিতে পারে সেই ব্যবস্থা আপনাকে করতে হবে। নির্বাচন ঘিরে সাদা পোশাকে পুলিশ সদস্যরা বিএনপির নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে হানা দিচ্ছে, তাদের আতংকিত করে তুলছে সেটা বন্ধ করতে হবে। আমারা জানতে পেরেছি নির্বাচনে যেসকল প্রিজাইডিং ও পোলিং অফিসার দায়িত্ব পালন করবেন তাদের আওয়ামীলীগ দলীয় পরিচয় খোঁজা হচ্ছে। প্রতিটা স্তুরে দারুন দলবাজি চলছে যাতে জনগণ ভোট দিতে বাধাগ্রস্থ হবে। নিরপেক্ষ অফিসারদের দিয়ে নির্র্বাচন পরিচালনা দাবি জানাচ্ছি।
সংবাদ সম্মেলনে মেহেরপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যমে কর্মীরা অংশগ্রহণ করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.