Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ’র উদ্বোধন

মেহেরপুরে বিদ্যুৎ ও জ্বালানি সপ্তাহ’র উদ্বোধন

মেহেরপুর নিউজ, ০৬ সেপ্টেম্বর:
মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন বলেছেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশে বিদ্যুৎ উৎপাদন বৃদ্ধি করা সহ শতভাগ বিদ্যুৎ নিশ্চিত করেছেন। এখন আর ঘনো ঘনো লোড সেডিং হয় না। তিনি বলেন আমরা এখন চাহিদা মোতাবেক বিদ্যুৎ দিতে পারছি। যে কারনে দেশে উৎপাদন বৃদ্ধি পাচ্ছে।

সংসদ সদস্য ফরহাদ হোসেন বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে আয়োজিত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্টিত সভায় সভাপতিত্বে বক্তব্যে জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন দেশে এখন আর ঘনো ঘনো বিদ্যুৎ এর লোড সেডিং হয়না। যে কারনে মানুষের কষ্ট অনেক কমে গেছে। তিনি বলেন আমরা চায় বিদ্যুৎ নিয়ে মানুষ যেন আর কষ্টের মধ্যে না পড়ে। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর বিদ্যুৎ সরবরাহ অফিসের নির্বাহী প্রকৌশলী আব্দুল আজিজ, পল্লী বিদ্যুৎ সমিতির জি,এম, রেজাউল করীম, এ,জি,এম কাজী আয়শা সিদ্দিকা, সদর উপজেলা পরিবার পরিকপ্লনা কর্মকর্তা এ, অলোক কুমার দাস, ইন্সেপেক্টর ওবাইদুর রহমান প্রমুখ। পতে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে সেরা গ্রাহক হিসাবে আমঝুপির বিশিষ্ট মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান সেরা ব্যানিজিক গ্রাহক হিসাবে সনজীত কুমার সাহা, শিলা ফয়সাল হোসেনকে সম্মামনা ক্রেষ্ট প্রদান করা হয়।

এদিকে এর আগে জাতীয় বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষে সকালে একটি র‌্যালী বের করা হয। মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেনের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়্ মেহেরপুর শহরের হোটেল বাজার মোড় এলাকা থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এস শেষ হয়। র‌্যালীতে অন্যদের মাঝে জেলঅ প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন, স্থানীয় সরকার বিভাগে উপ-পরিচালক খায়রুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শেখ ফরিদ আহমেদ (রাজস্ব) তৌফিকুর রহমান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.