Templates by BIGtheme NET
Home / অন্যান্য / মেহেরপুরে বিবাহত্তর অনুষ্ঠানে হেলিকপ্টারে যোগ দিলেন ঢাকার এমপি

মেহেরপুরে বিবাহত্তর অনুষ্ঠানে হেলিকপ্টারে যোগ দিলেন ঢাকার এমপি

666মেহেরপুর নিউজ, ২২ জুলাই:
মেহেরপুর সদর উপজেলার আমদাহ গ্রামে বিবাহত্তর এক সংবর্ধনা অনুষ্ঠানে হেলিকপ্টারে এসে যোগ দিলেন ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস আলী মোল্লা।

শুক্রবার দুপুরে ইলিযাস আলী মোল্লা দুপুরে আহদাহ গ্রামে নেমে খাওয়া-দাওয়া শেষে বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকার উদ্যোশে রওনা দেন। শুক্রবার আমদাহ গ্রামের হামিদুল হকের ছেলে সৌদি প্রবাসী রাজু আহামেদের বিবাহত্তর এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে দাওয়াত করা হয় ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য ইলিয়াস আলী মোল্লা, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি ফরহাদ হোসেনকে।

দুপুর ২টায় মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আ.লীগের সভাপতি ফরহাদ হোসেন আমদাহ গ্রামে পৌছান। দূর্যোগপূর্ন আবহাওয়ার কারনে হেলিকপ্টার আসতে বিল¤^ হওয়ায় ২টা ৪৭ মিনিটে আমদাহ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে হেলিকপ্টারটি অবতরণ করে। এসময় গুড়ি গুড়ি বৃষ্টির মাঝে আমদাহ সহ আশপাশের গ্রামের শত শত মানুষ হেলিকপ্টার দেখার জন্য সেখানে ভিড় জমান। হেলিকপ্টার থেকে নেমে সংসদ সদস্য একটি মাইক্রো যোগে রাজু আহামেদের বাড়িতে এসে পৌছায়। সেখানে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন ইলিয়াস হোসেন মোল্লাকে স্বাগত জানান।

এসময় জেলা আ.লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়া, বর রাজু আহমেদ, তার পিতা হামিদুল হক, বড় ভাই সাজ্জাদ আহমেদসহ স্থাণীয় ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বিকাল সাড়ে ৫টার দিকে সংসদ সদস্য ইলিয়াস আলী মোল্লা ঢাকার উদ্দ্যেশে রওয়ানা দেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.