Templates by BIGtheme NET
Home / খেলাধুলা / মেহেরপুরে বিশ্বকাপ ফুটবল উন্মাদনা

মেহেরপুরে বিশ্বকাপ ফুটবল উন্মাদনা

1মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১১ জুন:
কড়া নাড়ছে বিশ্বকাপ ফটুবল। সারা বিশ্বের সাথে উন্মাদনায় মেতে উঠেছে মেহেরপুরের ফুটবলপ্রেমীরাও। নিজ নিজ দলের পতাকা টানিয়ে ও জার্সি শরীরে লাগিয়ে উন্মাদনা মেতে উঠেছে ফুটবল প্রেমীরা। মেহেরপুর জেলার বিভিন্ন অঞ্চল ঘুরে তথ্য ও চিত্র নিয়ে উন্মাদনার বিশেষ প্রতিবেদন তৈরি করেছেন আমাদের স্টাফ রিপোর্টার মুজাহিদ মুন্না:
বিশ্বকাপ উন্মাদনায় মেহেরপুরের ফুটবল প্রেমীরা। শহর কিংবা গ্রামে কোথায় থেমে নেই এ উন্মাদনা। ফুটবল প্রেমীদের অপেক্ষায় প্রহর যেন শেষ হচ্ছে না, তাদের মুখে একই কথা কখন শুরু হবে সে মহাযজ্ঞ? নিজ নিজ দলের সমর্থকরা পতাকা টানিয়ে ও শরীরে জার্সি লাগিয়ে মেতে উঠেছে সে উন্মাদনায়। কেউ দেখছে ছন্দের যাদু আবার কেউ খুজছে প্রিয় তারকার কারিশমা। সব মিলিয়ে ফুটবল প্রেমীরা ব্যাস্ত এখন হিসাব নিকাশে। কার ঘরে যাবে বিশ্বকাপ ? কেউ বলছে ৫ বারের চ্যাম্পিয়ন ব্রাজিল পাবে আবার কেউ বলছে আর্জেন্টিনাই ফেভরিট। আর এ 2উপলক্ষে পতাকা তৈরি ও বিক্রি করতে ব্যাস্ত সময় কাটাচ্ছে মেহেরপুরের দর্জি ও বিক্রেতারা। জিরিয়ে নেয়ার ফুরসত নেই তাদের। সাধ ও সাধ্যের সমন্বয়ে ফুটবলপ্রেমীরা কিনছেন তাদের পছন্দনীয় দেশের পতাকা ও জার্সি। কেউ আবার এ উন্মাদনা দেখছেন অন্য দৃষ্টিতে। তাদের মতে অর্থের অপচয় করে অন্য দেশের গুনাগুন ছাড়া আর কিছুই নয়।
ব্রাজিল সমর্থক আমঝুপির বেলাল হোসেন জানান, ব্রাজিল ৫ বারের বিশ্বকাপ চ্যাম্পিয়ন। তাদের খেলায় ছন্দ আছে, তাল, যাদু আছে সে কারণেই তিনি ব্রাজিলকে সমর্থন করেন। তিনি মনে করেন এ সকল দিক বিবেচনায় ব্রাজিলই পাবে বিশ্বকাপ।
অপরদিকে আর্জেন্টিনা সমর্থক বাবর আলী জানান, এবার আর্জেন্টিনাই সেরা। মেসির নৈপুন্যময় ফুটবল শৈলী দিয়ে আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে।
3তবে এত কিছুর মধ্যে গাংনী সন্ধানী স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেনীর ছাত্র আনোয়ার হোসেন তার  প্রতিক্রিয়ায় বলেন, আমাদের দেশের মানুষ বহু অর্থ অপচয় করে অন্য দেশের বন্দনা করার জন্য পতাকা তৈরি করে টানিয়ে রাখছে। তিনি আরো বলেন, সমর্থক থাকতেই পারে তবে দেশের অর্থণীতি ক্ষতি ও ভাবমূর্তি ক্ষুন্ন করে নয়।
তবে যাই হোক সারা বিশ্বের সাথে তাল মিলিয়ে বিশ্বকাপ ফুটবল উন্মাদনা বেড়েই চলছে। আর এ উন্মাদনা করতে যেয়ে আমরা যেন দেশের ভাবমূতি ক্ষুন্ন না করে সৌহার্দপূর্ন পরিবেশে বিশ্বকাপ শেষ হবে এ আশা এলাকার সচেতন মহলের।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.