Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে বড় আকৃতির বোমাটি উদ্ধারে র‌্যাবের বোম ডিস্পোজাল টিম ঘটনাস্থলে

মেহেরপুরে বড় আকৃতির বোমাটি উদ্ধারে র‌্যাবের বোম ডিস্পোজাল টিম ঘটনাস্থলে

মেহেরপুর নিউজ,২৮ মে:
মেহেরপুর সদর উপজেলার রাইপুর বিশাল আকৃতির একটি বোমা সাদৃশ বস্তুকে ঘিরে রেখেছে পুলিশ। গতকাল শনিবার রাত সাড়ে ১০টার সময় থেকে মেহেরপুর সদর থানার পুলিশের একটি দল সেখানে অবস্থান করছে।
রবিবার দুপুরে বোমাটি পরীক্ষা নিরীক্ষার জন্য খুলনা র‌্যাব-৬ এর বোম ডিস্পোজাল ইউনিটের একটি টিম ঘটনাস্থলে পৌছেছে। টিমটির নেতৃত্ব দিচ্ছেন ইউনিটের ডিএডি মোস্তফা।
তারা বোমাটি পরীক্ষা নিরিক্ষা করে তার ছবিসহ প্রাথমিক প্রতিবেদন র‌্যাবের প্রধান কার্যালয় ও খুলনার বিভাগীয় কার্যালয়ে পাঠিয়েছেন। প্রধান কার্যালয়ের সিদ্ধান্তের অপেক্ষায় র‌্যাবের ওই দলটি সেখানে অবস্থান করছেন।
মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, র‌্যাবের বোম ডিস্পোজাল টিম ঘটনাস্থলে পৌছানোর পর পরীক্ষা নিরীক্ষা করে প্রতিবেদন পাঠিয়েছেন। তাদের সিদ্ধান্তের অপেক্ষা রয়েছি। আমরা এলাকার মানুষের নিরাপত্তা প্রদানে পুলিশ মোতায়েন করেছি।
তবে কি কারণে বা কারা বোমাটি এখানে রেখে গেছে সে ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া যায়নি বলে তিনি জানান।
এদিকে এর আগে মেহেরপুরের পুলিশ সুপার আনিছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, সহকারী পুলিশ সুপার আহসান হাবিবসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।
বিশাল আকৃতির এ বোমাটিকে ঘিরে এলাকাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। হঠাৎ করে কি কারণে বোমাটি এখারে রেখে যাওয়া হয়েছে তার কোন কিনারা পাচ্ছে না এলাকাবাসী।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.