Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে ভ্রামমান আদালতে তিন জনের জেল

মেহেরপুরে ভ্রামমান আদালতে তিন জনের জেল

মেহেরপুর নিউজ, ২০ সেপ্টেম্বর:
মেহেরপুর শহরের মল্লিক পাড়াই মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা সহ ৩জনকে আটক করার পর ভ্রামমান আদালতের মাধ্যমে ১জনের ৬মাসের জেল, ২জনের নিকট থেকে ৬হাজার টাকা জরিমান আদায় করা হয়েছে।

বৃহস্পতিবার বিকালের দিকে মাদক বিরোধী ট্রাসফোর্স অভিযান শেষে ভ্রামমান আদালতে মাধ্যমে জেল জরিমান করা হয়। ৬মাসের সাজা প্রাপ্তরা হলো মল্লিক পাড়ার আবুল কাসেমের ছেলে খায়রুল ইসলাম খাজা, সাহাদতের ছেলে আ. কাসেম এবং আবুল খায়েরের ছেলে রাজা। জানাগেছে গোপন সুত্রে খবর পেয়ে মাদক বিরোধী ট্রাসফোর্সের একটি দল খায়রুল খাজার বাড়িতে অভিযান চালায়। এসময় ঘর তল্লাসী করে ১২পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

পরে সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ১৯(১) এর ৯(ক) ধারায় খায়রুল খাজাকে ৬মাসের সশ্রম কারাদন্ড প্রদান করেন। একই সাথে সুচল ও বাজাকে ৩হাজার টাকা করে জরিমানা আদায় করা হয়। মেহেরপুর জেরা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিট্রেট মহিদুল হক আদালত পরিচালনা করেন। এসময় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক আবু বক্কর সিদ্দিক, উপ-পরিদর্শক জসিম উদ্দীন, সহ র‌্যাব ৩ পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন। পরে সাজাপ্রাপ্ত খায়রুল সাজাকে কারাগারে পাঠানো হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.