Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুরে তিনটি বাল্য বিবাহ বন্ধ ।। ৪ জনের জেল জরিমানা

মেহেরপুরে তিনটি বাল্য বিবাহ বন্ধ ।। ৪ জনের জেল জরিমানা

9মেহেরপুর নিউজ,১৮ ডিসেম্বর:
মেহেরপুরে সদর ও গাংনী উপজেলায় তিনটি বাল্য বিয়ে বন্ধ করে তিন কনের পিতার এবং এক বরের মাতার জেল জরিমনা করেছে ভ্রাম্যমান আদালত। গতকাল শুক্রবার বিকালে মেহেরপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: শাহীনুজ্জামান এবং দুপুরে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল আমিন পৃথক পুথক আদালত পরিচালনা করে এ আদেশ দেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক শাহীনুজ্জমান বলেন, সদর উপজেলার শিবপুর গ্রামের আব্বাস আলীর ৮ম শ্রেণী পড়–য়া মেয়ে কাকলী খাতুন (১৪) এর সাথে একই উপজেলার শুভরাজপুর গ্রামের এমদাদুল হকের ছেলে জুল হোসেনের সাথে, একই উপজেলার শোলমারী গ্রামের আব্দুল মান্নানের ৬ষ্ঠ শ্রেণী পড়–য়া মেয়ে মনিকা খাতুনের সাথে তেরঘরিয়া গ্রামের ইজারুলের ছেলে জাহিদ হোসেন সাথে বিবাহের আয়োজন করেন। এ ঘটনা খবর পেয়ে দুটি বিয়ের বাড়িতে অভিযান চালিয়ে বিয়ে বন্ধ করা হয়। একই সাথে ব্যাল্য বিবাহের আয়োজন করায় কনের বাবা আব্বাস আলীর ১৫ দিন জেল, আব্দুল মান্নানের এবং বর জাহিদ হোসেনের মা জাহারুন নেসার এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

এদিকে, জেলার গাংনী উপজেলার গাড়াডোব গ্রামে মেয়ের বাল্য বিয়ের আয়োজন করায় আলমগীর হোসেন নামের এক ব্যক্তির ১৫ দিনের কারাদন্ড দিয়েে গাংনী উপজেলা নির্বাহী অফিসার আবুল আমিনের ভ্রাম্যমান আদালত।

1মেহেরপুরে এক মাদকসেবীর ৬ মাস জেল
মেহেরপুরে গাাঁজা খাওয়ার অপরাধে পারভেজ হোসেন নামের এক মাদকসেবীর ৬ মাস জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত। মেহেরপুরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহীনুজ্জামানের ভ্রাম্যমান আদালত এই রায় দেন। এর আগে সকালে মেহেরপুর সদর থানার এএসআই মুস্তাজাব তাকে ২০ গ্রাম গাঁজাসহ আটক করে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.