Templates by BIGtheme NET
Home / বিনোদন / মেহেরপুরে মনমাতানো বসন্ত সাংস্কৃতিক সন্ধ্যা

মেহেরপুরে মনমাতানো বসন্ত সাংস্কৃতিক সন্ধ্যা

DSC_0715-horzমেহেরপুর নিউজ,১১ মার্চ:
ও পলাশ ও শিমুল কেন এই মন রাঙালে, জানিনা আমার এ ঘুম কেন ভাঙালে.. সুরের মূর্ছনা রাঙিয়ে গানটি গাইলেন শাফিনাজ আরা ইরানি । পরে তার বড় ভাই মঞ্জুর আহমেদ গেয়ে উঠলেন “আমি বাধবো তোমার তরে তরণী আমার’…..। এ ধরণের মনমাতানে সঙ্গীতের মূর্ছনায় পুলকিত হলো বাকি ভিলার বসন্ত সাংস্কৃতিক সন্ধ্যা।

শুক্রবার সন্ধ্যায় শহীদ গফুর সড়কের বাকি ভিলা পরিবারের উদ্যোগে বাকি ভিলার জলসা ঘরে এ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়। সাংস্কৃতি সন্ধ্যায় অন্যদের মধ্যে সঙ্গীত পরিবেশন করেন ফৌজিয়া আফরোজ তুলি, মাহলায়েল শিশির, আবৃতি করেন ননী গোপাল ভট্টাচার্য, নির্জনা ।

অনুষ্ঠানটি উপভোগ করেন মেহেরপুর জেলা পরিষদের প্রশাসক অ্যাড. মিয়াজান আলী, তার পত্মী জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা লাভলি ইয়াসমিন, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, তার পত্মী কাকলী ভট্টাচার্য, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মফিজুর রহমান, কাকুয়া বসু, অভিজিৎ বসু, সাংস্কৃতিক কর্মী মাহবুবুল হক মন্টু, মীর সউদ আলী চন্দন, সরকারী মহিলা কলেজের (অব:) প্রভাষক, ক্রীড়া শিক্ষক রেহেনা আকতার বিনা। অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন মামনুর আহমেদ ও শামিম জাহাঙ্গীর সেন্টুু

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.