Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে মহিলাসহ চারজনকে কুপিয়েছে প্রতিপক্ষরা

মেহেরপুরে মহিলাসহ চারজনকে কুপিয়েছে প্রতিপক্ষরা

মেহেরপুর নিউজ, ০২ জুন:
মেহেরপুরে পয়:নিস্কাশনের পানি রাস্তায় যাওয়ার প্রতিবাদ করায় একই পরিবারের মহিলাসহ চারজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।
শনিবার দুপুরে সদর উপজেলার শুভরাজপুরে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-আব্দুর রাজ্জাক, তাঁর মেয়ে লাবনী খাতুন, ভাই গোলাম মোস্তফা ও তাঁর ছেলে লিখন হোসেন। বর্তমানে তারা মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
আব্দুর রাজ্জাকের ভাতিজা আবদুল্লাহ আল মামুন জানান, দির্ঘিিদন ধরে আব্দুর রাজ্জাকের প্রতিবেশী ফাকের আলী তার বাড়ির পয়:নিস্কাশনের পানি যাতায়াতের রাস্তা দিয়ে বের করে দেন। এ কারণে আব্দুর রাজ্জাকের পরিবারের লোকজন রাস্তা পানি যাওয়ার প্রতিবাদ করে। ঘটনার সময়ও আব্দুর রাজ্জাকের পরিবারের লোকজন ফাকের আলীর বাড়ির পয়:নিস্কাশনের পানি রাস্তায় দেওয়ার জন্য প্রতিবাদ করে। এসময় উভয়পক্ষের মধ্যে উত্তেজনার এক পর্যায়ে ফাকের আলী, তা ছেলে সাহাজুল ইসলাম ও আব্দুস সাত্তারের ছেলে খোরশেদ আলী দেশীয় অস্ত্র (দা) দিয়ে কুপিয়ে আব্দুর রাজ্জাক, গোলাম মোস্তফা, লিখন হোসেন ও লাবনী খাতুনকে আহত করে। তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, এ ঘটনায় মামলা প্রস্তুতি চলছে। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful