Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুরে মাদকদ্রব্য সেবন ও রাখার অপরাধে ৩ জনের বিভিন্ন মেয়াদে জেল ।। আদালতকে হুমকি দেয়ায় পৌর প্যানেল মেয়র রিপনের ১০ হাজার টাকা জরিমানা

মেহেরপুরে মাদকদ্রব্য সেবন ও রাখার অপরাধে ৩ জনের বিভিন্ন মেয়াদে জেল ।। আদালতকে হুমকি দেয়ায় পৌর প্যানেল মেয়র রিপনের ১০ হাজার টাকা জরিমানা

007007মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৩ জুলাই:
মাদকদ্রব্য সেবন ও রাখার অপরাধে ১ জনের ১ বছর, ২ জনের ৬ মাসের জেল এবং আদালত চলাকালীন ভ্রাম্যমান আদালতকে হুমকি দেয়ায় মেহেরপুর পৌর প্যানেল মেয়র ৮নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মঞ্জুরুল কবির রিপনের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১দিনের জেল দিয়েছে ভ্রাম্যমান আদালত।
আজ বুধবার বিকাল সাড়ে ৫ টার সময় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন  ১৯৯০ এর ৯,১৯ এর টেবিলের ৭(ক) ধারায় দোষী সাব্যস্ত করে মেহেরপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফরিদ হোসেন এ রায় দেন।
আদালত সূত্রে জানা গেছে, মেহেরপুর শহরের মল্লিকপাড়ার মৃত টগর শেখের ছেলে শাহী, কাজী অফিসপাড়ার মৃত আব্দুল মান্নানের ছেলে হিরোক এবং ঘোষপাড়ার সবির চন্দ্র ঘোষের ছেলে রাজকুমার ঘোষ মেহেরপুর বাসস্ট্যান্ডপাড়ার পশু হাসপাতালের পিছনের একটি পরিত্যাক্ত বাড়িতে হেরোইন ও গাঁজা সেবন করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) ফরিদ হোসেন পুলিশ খবর দিলে পুলিশ তাদের আটক করে। পরে উপজেলা ভূমি অফিসের ভ্রাম্যমান আদালত বসিয়ে শাহীর ১ বছর, হিরোক এবং রাজকুমারের  ৬ মাসের কারাদন্ড দেন। এ 008008সময় মেহেরপুর পৌর প্যানেল মেয়র সৈয়দ মঞ্জুরুল ইসলাম সেখানে পৌছে আদালতকে হুমকি দেয়ায় তাকে আটক করে একই ধারায় দোষী সাব্যস্ত করে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ দিনের কারাদন্ড দেয়া হয়।
মেহেরপুর সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফরিদ হোসেন জানান, আসামীদের পাশাপাশি প্যানেল মেয়র আদালতকে হুমকি দিয়ে একই অপরাধ করেছেন। যে কারনে তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ দিনের জেল দেয়া হয়েছে।

এদিকে, মেহেরপুর শহরে মাদক সেবন বৃদ্ধি পাওয়ায় ছোট খাটো চুরির প্রবনতা বৃদ্ধি পেয়েছে। এমনকি প্রায় প্রতিদিনই বিভিন্ন সড়কে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে অভিযোগ এলাকাবাসীর। এ ব্যাপারে প্রশাসনকে আরো কঠোর হওয়ার জন্য আহবান জানিয়েছেন সচেতনমহল।

 

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.