Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে মাদক মামলায় ৩ জনের জেল

মেহেরপুরে মাদক মামলায় ৩ জনের জেল

মেহেরপুর নিউজ, ১৫ নভেম্বর :

ফেন্সিডিল রাখার অভিযোগ প্রমানিত হওয়ায় লাবলু, আরিফুল ও জামাল নামের ৩ ব্যক্তিকে ৩ বছর করে সশ্রম কারাদন্ড, ৫ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের করে কারাদন্ড দিয়েছেন আদালত।
বৃহস্পতিবার দুপুরের দিকে মেহেরপুর স্পেশাল ট্রাইবুনাল ৪র্থ আদালতে বিচারক মো:তাজুল ইসলাম এ রায় দেন। সাজাপ্রাপ্ত লাবলু মেহেরপুর জেলার গাংনী উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের আব্দুল জলিলের ছেলে, আরিফুল তেতুলবাড়িয়া গ্রামের সলেমান আলীর ছেলে ও জামাল ছাতিয়ান গ্রামের শহিদুল ইসলামের ছেলে।

মামলার বিবরনে জানাগেছে ২০১৫ সালের ২৬ মে মেহেরপুর ডিবির একটি দল গোপন সুত্রে খবর পেয়ে গাংনী উপজেলার বামুন্দী সাহেবনগর সড়ক থেকে ঢাকা মেট্রো –চ-৫১-৩৩৩৩ মাইক্রো তল্লাশি চালিয়ে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ ঘটনায় গাংনী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়। যার মামলা নং ৩৭। জি আর কেস নং ১৭০/১৫। স্পেশাল ট্রাইবুনালে কেস নং ৬৭/১৫। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা প্রাথমিক তদন্ত শেষে চার্জশীট দাখিল করেন। মামলায় মোট ৭ জন সাক্ষ্য প্রদান করেন। মামলায় রাষ্ট্র পক্ষের এপিপি এম এম রুস্তুম আলী ও আসামী পক্ষের মিনা পাল কৌশিলী ছিলেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.