Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে রাশেদ খান মেনন :: আগাম জাতীয় সংসদ নির্বাচনের কোনো সম্ভাবনা নেই

মেহেরপুরে রাশেদ খান মেনন :: আগাম জাতীয় সংসদ নির্বাচনের কোনো সম্ভাবনা নেই

মেহেরপুর নিউজ, ০৭ ডিসেম্বর:
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, আগাম জাতীয় সংসদ নির্বাচনের কোনো কারণ দেখছি না বা কোন সম্ভাবনা নেই।
বৃহস্পতিবার দুপুর ১২ টার দিকে মেহেরপুরের গাংনীতে ডিসি ইকোপার্ক উদ্বোধন অনুষ্ঠানে যোগ দেওয়ার আগে ওয়ার্কার্স পার্টির কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
মন্ত্রী আরো বলেন, সংবিধানে যেভাবে আছে সে ভাবেই নির্বাচন হবে। শেখ হাসিনার অধিনে যে সরকার আছে সেই সরকারের অধিনেই নির্বাচন হবে। যদি সহায়ক সরকার বলেন আজকে যে সরকার আছে সেই সরকারই সহায়ক সরকার। নির্বাচনের আয়োজন করবে নির্বাচন কমিশন।
মেনন বলেন, বিএনপি নেত্রী বলেছিলেন অবরোধ না তুলে তিনি ঘরে ফিরবেন না। আমি জানি না তিনি আজ পর্যন্ত সেই অবরোধ ঘোষনা দিয়ে তুলেছেন কিনা। এবারো যারা বলছেন তিনি জেলে গেলে নির্বাচন হবে না। কিন্তু তারা জানেন নির্বাচন হবে। নির্বাচন ঠেকানোর মত কোন শক্তি বা সামর্থ বিএনপির নেই।
মন্ত্রী পরে দুপুর সাড়ে ১২ টার সময় ফলক উন্মোচন ও কবুতর উড়িয়ে উপজেলার সাহারবাটি ইউনিয়নের ভাটপাড়ায় কুঠিবাড়িতে নতুন তৈরি করা ইকোপার্কটির শুভ উদ্বোধন করেন। এসময় ইকোপার্ক চত্বরে একটি হরিতকি বৃক্ষ রোপন করে। পরে পার্ক চত্বরে প্রধান অতিথি হিসেবে এক সমাবেশে যোগ দেন।
জেলা প্রশাসক পরিমল সিংহ’র সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন, মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবলু হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল,অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাহমুদ, গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরো সদস্য নুর আহমেদ বকুল, জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি এম এ মাবুদ।
অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ফরিদ আহমেদ’র সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণু পদ পাল, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক। সমাবেশ শেষে সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.