Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে শিল্প উদ্যেক্তা সম্মেলন অনুষ্ঠিত

মেহেরপুরে শিল্প উদ্যেক্তা সম্মেলন অনুষ্ঠিত

মেহেরপুর নিউজ, ১৬ জুলাই:
মেহেরপুর রাশেদ মটরসর এর উদ্যোগে সোমবার দুপুরে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে শিল্প উদ্যোক্তা সম্মেলনের আয়োজন করা হয়। রাশেদ মটরস এর প্রতিষ্ঠাতা আলহাজ্ব মোঃ আজিম উদ্দীনের সভাপতিত্বে শিল্প উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ গোলাম রসুল। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা শিল্প ও বনিক সমিতির সাধারণ সম্পাদক আরিফুল এনাম বকুল, ইন্ডিয়ার ভেগো মেশিং এর মার্কেটিং ডিরেক্টর মি. সাথিনী রামস্বামী, বিষ্ণ রাঘাবান ।

সাংস্কৃতিক কর্মী নিশান সাবেবের সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন রাশেদ মটরস এর ব্যবস্থাপনা পরিচালক এসএম এনামুল আজিম রাশেদ, কুষ্টিয়া জেলা ইটভাটা মালিক সমিতির সাধারণ সম্পাদক জিয়ারুল ইসলাম, মেহেরপুর জেলার সম্পাদক এনামুল হক প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল বলেন আমরা নামে মাত্র হটভাটার মালিক, একটা হটভাটার শ্রমীকের বেতন ৩০ হাজার টাকা। আমাদের যে কি দূর্দশা তা আমরা ভালো করেই জানি। তিনি বলেন ভাটার শ্রমীকরা আমাদের জিম্মি করে ফেলেছে। তারা মটর সাইকেলে চড়ে ভাটায় আসেন। শুক্রবার কাজ করেন না। তিনি বলেন আমরা ব্যাংকে লোন নিয়ে ভাটা চালাচ্ছি। আমাদের অন্তহীন সমস্যার মধ্যে হট পোড়াতে হচ্ছে। অনেকেই নি:স্ব হয়েছে। অনেকে তাদের জমি জায়গা বিক্রি করে চলে গেছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.