Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুরে সন্তান ফিরে পাবার জন্য মায়ের মামলা ।। ৩ বছরের শিশুকে মধ্য রাতে আনা হলো থানায়

মেহেরপুরে সন্তান ফিরে পাবার জন্য মায়ের মামলা ।। ৩ বছরের শিশুকে মধ্য রাতে আনা হলো থানায়

মা হাত ধরলেও মুখ ফিরিয়ে নিয়েছে শিশু

মা হাত ধরলেও মুখ ফিরিয়ে নিয়েছে শিশু

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৫ এপ্রিল:
সার্চ ওয়ারেন্ট পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশ মধ্যরাতে ৩ বছর বয়সী এক শিশুকে পিতার কাছ থেকে তুলে নেয়ার পর আদালতে সোর্পদ করলে আদালত নিরাপদ হেফাজতে তার পিতার কাছেই রাখার নির্দেশ দিয়েছে। শুক্রবার দুপুরের দিকে মেহেরপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাজিবুল হাসান ওই আদেশ দেন।
জানা গেছে, মেহেরপুর সদর উপজেলার শালিকা গ্রামের আইনাল হকের ছেলে আবু তাহেরের সাথে সদর উপজেলা আমঝুপি গ্রামের আলী হোসেনের মেয়ে ডলি খাতুনের  বিয়ে হয়। বিয়ের পর তাদের কোল জুড়ে আসে একটি কন্যা সন্তান। এদিকে ডলি খাতুন স্বামী সন্তান রেখে গত বছরের জুন মাসে প্রতিবেশী রুহুল আমিন নামের এক যুবকের সাথে পরকীয়া প্রেমের সূত্র ধরে প্রথম স্বামীকে তালাক দিয়ে পালিয়ে রুহুল আমিনকে বিয়ে করে। পরে ২য় স্বামীর সাথেও ডলির বিবাহ বিচ্ছেদ হয়।

ডলি খাতুন সম্প্রতি তার সন্তান সাদিয়াকে ফিরে পেতে আদালতের আশ্রয় নেয়। আদালত সন্তানটিকে আনার জন্য সার্চ ওয়ারেন্টের নির্দেশ দেন। এদিকে সার্চ ওয়ারেন্ট পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের এস আই আলী আকবরের নেতৃত্বে পুলিশের একটি দল শুক্রবার গভীর রাতে শালিকা গ্রামের তাহের বাড়িতে অভিযান চালেয়ে শিশু কন্যাটিকে তার পিতার কাছ থেকে থানায় নিয়ে আসে। শুক্রবার দুপুরের দিকে উভয় পক্ষের উপস্থিতিতে শুনানী শেষে বিজ্ঞ বিচারক তার পিতার জিম্মায় রাখার নির্দেশ দেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.