Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে সপ্তাহব্যাপী বই মেলা শেষ

মেহেরপুরে সপ্তাহব্যাপী বই মেলা শেষ

মেহেরপুর নিউজ, ২৮ এপ্রিল:
মেহেরপুরে সংকৃতি মন্ত্রনালয় ও জেলা প্রশাসনের আয়োজনে সপ্তাহব্যাপী বই মেলা শেষ হয়েছে। শুক্রবার বিকালে ব্ই মেলার সমাপণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র শাহিনুর রহমান রিটন, জেলা পুস্তক প্রকাশনি ও বিক্রয় সমিতির সভাপতি ফরিদ উদ্দীন আহম্মেদ, সম্পাদক সাইদুল হাসান রিপন।
এসময় অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ফরিদ আহম্মেদ বলেন, মেলা মানেই লোক সমাগম, অতিরিক্ত ভীড়, কিন্তু আমাদের এই বই মেলায় কোন ভীড় লক্ষ্য করা যায়নি, লোকসমাগমও দেখা যায়নি। মেলাকে জাঁকজমক করতে প্রশাসনের পক্ষ থেকে কমতি ছিলনা। তিনি বলেন, আমাদের অভ্যাসের পরিবর্তন করা প্রয়োজন। তবে আমরা হতাশ নয়।
জেলা সাহিত্য পরিষদের সভাপতি নুরুল আহম্মেদ এর সঞ্চালনায় পরে স্টল মালিকদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়। এতে দি ইউনিভার্সিটি প্রেস লিঃ ১ম, কাকলী প্রকাশনী ২য় পুরুস্কার লাভ করে ৩ য় পুরুস্কার পায় পপি লাইব্রেরী। এছাড়াও অন্যান্যষ্টল গুলোকে অংশগ্রহণের জন্য সান্তনা পুরস্কার দেওয়া হয়। তার মধ্যে তারু বিজ্ঞান একাডেমী, অনন্ত প্রকাশ, তরফদার প্রকাশনা, সৃজনী, কাকলী, সমর, বিশ্ব সাহিত্য কেন্দ্র, সাহিত্য বিকাশ, কথামেলা, ভাষা চিত্র, কবি নজরুল ইনিসটিউট, চলচিত্র প্রকাশনা, তাম্রলিপি, অণ্বেষা, সুচয়নী, উম্মুক্ত পাঠ গৃহ, জুয়েল লাইব্রেরী, রাজ্জাক লাইব্রেরী,, দোয়েল বুক হাউজ, নেটিজেন আইটি লিঃ, অয়ন, শিশু সাহিত্য, বাডস ও নলেজ মিডিয়া।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.