Templates by BIGtheme NET
Home / কৃষি সমাচার / মেহেরপুরে সরকারি পাট ক্রয় কেন্দ্রের উদ্বোধন

মেহেরপুরে সরকারি পাট ক্রয় কেন্দ্রের উদ্বোধন

মেহেরপুর নিউজ,৩১ জুলাই:
মেহেরপুর ও চুয়াডাঙ্গা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা আখতার বানুর প্রচেষ্টায় মেহেরপুরে সরকারি পাট ক্রয় কেন্দ্রের যাত্রা শুরু হলো।
সোমবার বিকালে মেহেরপুরের গাংনী উপজেলার অাকুবপুরে এ পাট ক্রয় কেন্দ্রের উদ্বোধন করেন এমপি সেলিনা আখতার বানু।
এখন থেকে মেহেরপুরসহ আশেপাশের বিভিন্ন জেলার পাটচাষী ও ব্যবসায়ীরা সরকারি মূল্যে পাট বিক্রি করতে পারবেন। খুলনার ষ্টার জুট মিল লি; পরিবেশক হিসেবে স্থানীয় ব্যবসায়ী ও মটমুড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হাশেমকে পরিবেশক নিয়োগ করা হয়েছে।
স্থানীয় ব্যবসায়ী রেজাউল করিম বান্টুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সেলিনা আখতার বানু।
অন্যদের মধ্যে বক্তব্য দেন খুলনার স্টার জুট মিল সহকারি ব্যবস্থাপক, জেলা পাট কর্মকর্তা মহসীন শিকদার, পাট ক্রয় কেন্দ্রের পরিবেশক আবুল হাশেম, পাট ব্যবসায়ী ছয়ফত হোসেন, আলফাজ উদ্দিন প্রমুখ।
স্টার জুট মিল সহকারি ব্যবস্থাপক শামীম হাসান বলেন, চলতি বছর ৫০ হাজার মন পাট ক্রয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। পাটচাষীদের কাছে থেকে অগ্রাধীকারের ভিত্তিতে পাট ক্রয় করা হবে। এছাড়া ব্যবসায়ীদের কাছে থেকেও পাট ক্রয় করা হবে।
পরিবেশক আবুল হাশেম বলেন, এখান থেকেই পাট বাছাই শেষে মেশিনের মাধ্যমে বেল প্রস্তুত করা হবে। স্টার জুট মিলের কর্মকর্তারা উপস্থিত থেকে পাট ক্রয় করবেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.