Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুরে সরকারী আইনি সেবার প্রচার ও প্রসারে গণমাধ্যমের ভুমিকা শীর্ষক সেমিনার

মেহেরপুরে সরকারী আইনি সেবার প্রচার ও প্রসারে গণমাধ্যমের ভুমিকা শীর্ষক সেমিনার

মেহেরপুর নিউজ, ২৪ নভেম্বর:
মেহেরপুরে উন্নয়নের অগ্রযাত্রায় সরকারী আইনি সেবার সাফল্য ও প্রসারে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ভুমিকা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
শনিবার সকালে জেলা ও দায়রা জজ মিলনায়তনে জেলা লিগ্যাল এইড কমিটি এ সেমিনারের আয়োজন করে।
মেহেরপুরের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট বেগম শিরিন নাহারের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ম্যজিষ্ট্রেটের প্রতিনিধি সহকারী কমিশনার মিথিলা দাস, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট শাহিন রেজা।
জেলা লিগ্যাল এইড কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বেল্লাল হোসেনের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন সদর উপজেলা নির্বাহী র কর্মকর্তা মাসুদুল আলম, মেহেরপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি তোজাম্মেল আযম, মেহেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা আইনজীবী সমিতির সভাপতি শফিকুল আলম, ইউপি চেয়ারম্যান শাহজামান, আনারুল ইসলাম, ব্রাক প্রতিনিধি মোশারফ হোসেন প্রমুখ।
সেমিনারে দরিদ্র মানুষের বিনা খরচে আইনি সহায়তা পাওয়া নিয়ে আলো চনা করা। দরিদ্র জনগষ্ঠোীকে বিনা খরচে আইনি সহায়তা দেওয়ার জন্যপ্রতিটি জেলার ন্যায় মেহেরপরেও একটি অফিস স্থাপন করা হযেছে। জেলা , উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে আইনগত সহায়তা কমিটি গঠন করা হয়েছে। আইনি সেবা প্রত্যেকটি নাগরিক যাতে পেতে পারে সে ব্যাপারে সচেতনতার লক্ষ্যে গণমাধ্যম কর্মীদের ভুমিকা রাখার আহবান জানানো হয়।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.