Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মেহেরপুরে সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

Meherpur Pic-01মেহেরপুর নিউজ, ০২ জুন:
‘সত্য লেখনি, শত্রুতা নয়’- এই শ্লোগানে বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি মাহাবুবুল হক পোলেনের নামে করা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও স্মারকলিপি প্রদান করেছে মেহেরপুর প্রেসক্লবের ব্যানারে সাংবাদিকরা। বৃহস্পতিবার সকালে মেহেরপুর প্রেসক্লাব প্রাঙ্গনে এ কর্মসূচি পালন করা হয়।
প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা তুহিন আরন্যর নেতৃত্বে মেহেরপুর নিউজের বার্তা সম্পাদক ইয়াদুল মোমিনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের উপদেষ্টা সদস্য কামারুজ্জামান খান ,সাবেক সভাপতি রশিদ হাসান খান আলো, সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মোহনা টিভি প্রতিনিধি আবু আকতার, লোকসমাজ প্রতিনিধি জিএফ মানুন লাকি, বাংলানিউজ প্রতিনিধি জুলফিকার আলী কানন, 1ইত্তেফাকের গাংনী প্রতিনিধি আমিরুল ইসলাম অল্ডাম, বিজয় টিভি প্রতিনিধি তৌহিদ-উদ-দোলা রেজা প্রমুখ। মানববন্ধনে জেলায় কর্মরত সকল গণমাধ্যমের সংবাদকর্মীরা অংশগ্রহণ করেন।
মানববন্ধন থেকে পরবর্তি কর্মসূচী ঘোষনা করেন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা তুহিন আর‌্যন্য। কর্মসূচীর মধ্যে রয়েছে আগামী ৭ দিনের মধ্যে মামলা প্রত্যাহার না হলে পরবর্তি বৃহস্পতিবার একই স্থানে কলম বিরত পালন করা হবে এবং পর দিন থেকে সংসদ সদস্যসহ জেলা আওয়ামীলীগের সকল নিউজ বর্জনের হুমকি দেওয়া হয়। একই সঙ্গে সাংবাদিক পোলেনসহ সারাদেশের সাংবাদিকদের নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করার আহবান জানান হয়।
মানবন্ধন চলাকালে সাংবাদিকদের সাথে একত্বা ঘোষনা করে জেলা 8আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মান্নান ছোট ও জাগো মেহেরপুরের মুখোপাত্র শোয়েব রহমান মানববন্ধনে অংশ গ্রহন করেন এবং বক্তব্য রাখেন।
মানববন্ধন শেষে সাংবাদিকরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীকে তাদের দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করেন। জেলা প্রশাসক পরিমল সিংহ স্মারকলিপি গ্রহণ করেন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের কথা জানান। পরে স্মারকলিপির অনুলিপি তারা পুলিশ সুপার হামিদুল আলম হাতের জমা দেন।
প্রসঙ্গত, গত ১৮ মে বাংলাদেশ প্রতিদিনের পেছনের পাতায়, ‘ বাজার থেকে গম কিনে গুদামে সরবরাহ করছেন ক্ষমতাসীনরা” শীর্ষক নিউজের প্রেক্ষিতে ২২ মে মেহেরপুর প্রতিনিধির বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা করেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি ও পিরোজপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুস সামাদ বাবলু বিশ্বাস।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful