Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে সাংবাদিক পোলেনের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা করেছেন বাবলু বিশ্বাস

মেহেরপুরে সাংবাদিক পোলেনের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা করেছেন বাবলু বিশ্বাস

Polen id 1মেহেরপুর নিউজ,২২ মে:
দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র মেহেরপুর জেলা প্রতিনিধি মাহবুবুল হক পোলেনের বিরুদ্ধে কোটি টাকার মানহানি মামলা করেছেন জেলা আওয়ামীলীগের সহসভাপতি, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেনের দুলাভাই আব্দুস সামাদ বাবলু বিশ্বাস।
রবিবার দুপুরে মেহেরপুরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত-২ এর বিচারক মো: হাদিউজ্জামানের আদালতে তিনি এ মামলা দায়ের করেন। যার মামলার নং-১৪০। মামলাটি আমলে নিয়ে বিজ্ঞ বিচারক ওই প্রতিনিধির বিরুদ্ধে সমন জারি করেছেন।
মামলার বিবরণে জানা গেছে, গত ১৮/০৫/১৬ তারিখে প্রকাশিত বাংলাদেশ প্রতিদিন পত্রিকার শেষ পাতায় বাদি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, মামলার ১ নং স্বাক্ষী বোরহান উদ্দিন চুন্নু ও ২ নং স্বাক্ষী আমাম হোসেন মিলুর স্লিপ ছাড়া কেউ গোডাউনে গম দিতে পারছেন না যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা। বাদির দাবি তাকে সমাজে হেয় ও প্রতিপন্ন করার জন্য তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে। যাতে তার কোটি টাকার সম্মান হানি হয়েছে। সংবাদের প্রকাশের পর বাদি সাংবাদিক মাহবুবুল হক পোলেনকে ডেকে জিজ্ঞাসা করলে সাংবাদিক বলেন, নিউজ প্রকাশ করে ঠিক করেছেন, আপনি যা পারেন তাই করেন’ বলেছেন বলে এজাহারে তিনি উল্লেখ করেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.