Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে সাম্যবাদী দলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

মেহেরপুরে সাম্যবাদী দলের কর্মী সমাবেশ অনুষ্ঠিত

মেহেরপুর নিউজ,২০ এপ্রিল:
মেহেরপুরে বাংলাদেশের সাম্যবাদী দলের (এম-এল) কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। দলটির জেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য দেন বাংলাদেশের সাম্যবাদী দলের (এম-এল) সাধারণ সম্পাদক ও সাবেক শিল্পমন্ত্রী কমরেড দিলীপ বড়–য়া।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন দলটির পলিট বুরে‌্য সদস্য কমরেড লুৎফর রহমান , কেন্দ্রীয় সদস্য কমরেড বাবুল বিশ্বাস।
অন্যদের মধ্যে বক্তব্য দেন চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদ কমরেড আলাউদ্দিন ওমর, ছাত্র নেতা ইউনুস শিকদার প্রমুখ। অনুষ্ঠানে কেন্দ্রীয় নেতৃবন্দসহ আশেপাশের তিন শতাধিক নেতাকর্মী অংশগ্রহণ করেন।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক মন্ত্রী দিলীপ বড়ুয়া বলেন, বাংলাদেশে জঙ্গিবাদের কোন স্থান নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে জঙ্গিবাদ মুক্ত করতে কাজ করছি। স্বাধীনতার পরাজিত শক্তিরা জামায়াত ইসলামের নেতৃত্বে এদেশে জঙ্গিবাদ সৃষ্টি করতে চাই।
তিনি বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন শোষন ও দুর্নীতি মুক্ত সোনার বাংলাদেশের। কিন্তু আজ কি হচ্ছে? একটি পুলিশ কনষ্টেবলের চাকরি নিতে গেলে ৭লাখ টাকা ঘুষ লাগে। ডিসি অফিসের পিয়নের চাকরি নিতে গেলে ঘুষ লাগে। সাম্যবাদী দল বিশ্বাস করে সুন্দর বাংলাদেশের । যেখানে কোন ঘুষ দূনীতি থাকবে না।
তিনি আরো বলেন, বাংলাদেশের বহুস্থানে শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য আছে। সেটি হচ্ছে আমাদের মুক্তির সংগ্রামের প্রতিচ্ছবি। আপনি এক্ষেত্রে ধর্মকে ব্যবহার করতে পারবেন না। সুপ্রিম কোর্টের সামনে যে ভাষ্কর্যটি আছে সেটি ন্যায়ের প্রতীক। এটি সরিয়ে ফেলার ষড়যন্ত্র চলছে। তা হতে দেওয়া যাবে না।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.