Templates by BIGtheme NET
Home / জাতীয় ও আন্তর্জাতিক / সীমান্তে অপরাধ প্রবণতা কমাতে ভয়ভীতির উর্ধ্বে থেকে কাজ করতে হবে — – সেক্টর কমান্ডার কর্ণেল জাভেদ সুলতান

সীমান্তে অপরাধ প্রবণতা কমাতে ভয়ভীতির উর্ধ্বে থেকে কাজ করতে হবে — – সেক্টর কমান্ডার কর্ণেল জাভেদ সুলতান

1মেহেরপুর নিউজ ২৪ ডট কম, ২১ অক্টোবর:
বাংলাদেশ বর্ডার গার্ড ( বিজিবি) মিরপুর সেক্টর কমান্ডার কর্ণেল জাভেদ সুলতান বলেন, ভয়ভীতির উর্ধ্বে থেকে দেশের স্বার্থে কাজ করুন। আপনাদের সসকলের সহযোগীতায় আগের তুলনায় সীমান্তে অপরাধ প্রবণতা অনেক কমেছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে সকলকে কাধে কাধ মিলিয়ে একযোগে কাজ করতে হবে।
মঙ্গলবার সকাল ১১ টার দিকে সদর উপজেলার বুড়িপোতা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) মিরপুর সেক্টর’র উদোগে অনুষ্ঠিত সীমান্ত হত্যা, নারী ও শিশু পাচার এবং মাদক ও চোরাচালান প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য সীমান্তবাসী মানুষদের উদ্যোশে তিনি এ কথা বলেন।
৪৭ বিজিবি ব্যাটালিয়ন কমান্ডার লে. কর্ণেল আবুল কালাম আজাদের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক হেমায়েত হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার শেখ। মত বিনিময় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গোলাম রসুল, সাংবাদিক মিজানুর রহমান, ইত্তেফাকের মিরপুর প্রতিনিধি হুমায়ন কবির হিমু, মুক্তিযোদ্ধা হায়দার আলী, ইউপি সদস্য আহসান হাবিব, আমিরুল ইসলাম প্রমুখ। বুড়িপোতা ইউনিয়ন এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মতবিনিময় সভায় অংশগ্রহন করেন। বিজিবি’র মিরপুর সেক্টরের উপ-পরিচালক মেহেদী হাসানের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তারা সীমান্ত হত্যা, নারী ও শিশু পাচার এবং মাদক ও চোরাচালান প্রতিরোধে মুক্ত আলোচনায় অংশ নেন।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.