Templates by BIGtheme NET
Home / বর্তমান পরিপ্রেক্ষিত / মেহেরপুরে সেতুবন্ধন ও অরণি থিয়েটারের যৌথ আয়োজন, তোমাদের সফলতার স্পর্শে আলোকিত হোক মেহেরপুরের চৌহদ্দী

মেহেরপুরে সেতুবন্ধন ও অরণি থিয়েটারের যৌথ আয়োজন, তোমাদের সফলতার স্পর্শে আলোকিত হোক মেহেরপুরের চৌহদ্দী

মেহেরপুর নিউজ, ১০ ফেব্রুয়ারী:
“তোমাদের সফলতার স্পর্শে আলোকিত হোক মেহেরপুরের চৌহদ্দী” এই প্রতিপাদ্যে নিভৃতচারী লেখক জেলা মানবকণ্ঠ সেতুবন্ধনের উপদেষ্টা রাফিয়া আক্তার পলি’র দুটি গ্রন্থ তোমার স্পর্শ ও ভোর হয়ে এলো’র মোড়ক উম্মোচন ও তরুণ সাংস্কৃতিক কর্মী সরকারী মহিলা কলেজ সেতুবন্ধনের সাধারণ সম্পাদক ফাতেমা ফারজানা নির্জনা আঞ্চলিক ক্যাডেট সম্মেলনে শ্রেষ্ট বক্তা নির্বাচিত হওয়ায় শুভেচ্ছা কথন ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা মানবকণ্ঠ সেতুবন্ধন ও অরণি থিয়োটার যৌথ ভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

জেলা মানবকণ্ঠ সেতুবন্ধনের সভাপতি শওকত আরা মিমির সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ রফিকুল ইসলাম, জেলা দায়রা ও জজ আদালতের পাবলিক প্রসিকিউটার (পিপি) অ্যাড. পল্লব ভট্রাচার্য, সরকারী কলেজের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন, হাসানুজ্জামান মালেক, জেলা সাহিত্য পরিষদের সভাপতি নুরুল আহামেদ, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান, মানবকণ্ঠ’র জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্না, সরকারী মহিলা কলেজের প্রভাষক মুন্সি এএইচএম রাশেদুল হক।

স্বাগত বক্তব্য রাখেন অরণি থিয়েটারের সাধারণ সম্পাদক আতিক স্বপন ও জেলা মানবকণ্ঠ সেতুবন্ধনের সাধারণ সম্পাদক সাজ্জাদুর খান মিলন। অনুষ্ঠান পরিচালনা করেন অরণি থিয়েটারের সভাপতি নিশান সাবের ও সঞ্চলানা করেন সরকারী মহিলা কলেজ সেতুবন্ধনের যুগ্ম সম্পাদক হামীম মুস্তারি ও অরণি থিয়েটারের বন্ধু ঝিলিক। অনুষ্ঠান শেষে সেতুবন্ধন ও অরথি থিয়েটারের শিল্পিদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়। এসময় সেখানে নাটক “যাহা বলিব ভুল বলিব” মঞ্চয়ান করা হয়।
এরআগে রাফিয়া আক্তার পলি ও ফাতেমা ফারজানা নির্জনার কাজের স্বকৃতি দিয়ে তাদের সম্মনানা প্রদান করা হয়।
অনুষ্ঠানে সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ রফিকুল ইসলাম বলেন, মেহেরপুরের মেয়ে পলি ও নির্জনা তাদের মেধা দিয়ে এ জেলাকে পরিচিত করছে। সাহিত্য চর্চার মধ্যে দিয়ে লেখক সুন্দরভাবে সমাজের বাস্তব চিত্রকে তুলে ধরার চেষ্টা করেছে। আগামীতে তার এ ধারা অব্যহত রেখে এ জেলার সুনাম বয়ে আনবে।

সরকারী কলেজের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন বলেন, যেখানে গুণিজনদের সম্মান দেওয়া হয়না সেখানে গুণীজন জন্ম নেয় না। সেতুবন্ধন ও অরণির আজকের আয়োজন মানুষকে ভালো কাজের উৎসাহ যুগাবে। তাদের এ ধারা অব্যহত রেখে সমাজ এধরণের আরো প্রতিভাকে তাদের কাজের স্বকৃতি দিবে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।
অনুষ্ঠানে সরকারী কলেজের সহযোগী অধ্যাপক হাসানুজ্জামান মালেক ও জেলা সাহিত্য পরিষদের সভাপতি নুরুল আহামেদসহ অতিথিরা অভিন্ন সুরে গুণীজনদের নিয়ে এমন আয়োজনের ধন্যবান জানান।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.