Templates by BIGtheme NET
Home / আইন-আদালত / মেহেরপুরে স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত করায় যুবকের জেল

মেহেরপুরে স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত করায় যুবকের জেল

41মেহেরপুর নিউজ, ২৫ আগষ্ট:
মেহেরপুরের গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামে স্কুল ছাত্রীদের উত্ত্যক্ত করার দায়ে বাপ্পারাজ হোসেন (১৮) নামের নামে এক যুবককে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। তবে উত্ত্যক্তকারী দলের মূল হোতাসহ বাকী আসামীরা পলাতক রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে গাংনী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এসএম জামাল আহমেদ এ আদালত পরিচালনা করেন।

দন্ডাদেশপ্রাপ্ত বাপ্পারাজ উপজেলার মহাম্মদপুর গ্রামের দেলশাদ আলীর ছেলে। সে রাজমিস্ত্রি সহকারী হিসেবে কাজ করে। এমএ ইইচ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম জানান, বুধবার সকালে অষ্টম শ্রেণির তিন ছাত্রী স্কুলে যাওয়ার পথে মহাম্মদপুর গ্রামের আয়ূব আলীর ছেলে আলামিন হোসেন, মহসিন আলীর ছেলে খোরশেদ আলী, জব্বার আলীর ছেলে পারভেজ, ভাদু দাসের ছেলে প্রভাষ দাস এবং দেলশাদ আলীর ছেলে বাপ্পারাজ প্রেম নিবেদন করার জন্য চিঠি দেয়ার চেষ্টা করে। স্কুল ছাত্রীরা তাদের চিঠি নিতে না চাইলে চুল ধরে তাদের মারপিট করে।

তিনি আরো বলেন, এঘটনায় গাংনী থানায় একটি অভিযোগ দায়ের করা হলে গাংনী থানা পুলিশ বুধবার দিনগত রাতে অভিযান চালান। অভিযানে চালিয়ে বাপ্পারাজ আটক করতে পারলেও বাকিরা পালিয়ে যায়। তাদের না পেয়ে আলামিননের ভাই মাসুদ এবং প্রভাষের পিতা ভাদু দাসকে আটক করে থানা হেফাজতে নেয় পুলিশ। পরে আসামীদের হাজির করার শর্তে মুচলেকা নিয়ে ছেড়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

গাংনী থানার সেকেন্ড অফিসার এস আই (উপ-পরিদর্শক) মনির হোসেন জানান, আসামীদের হাজির করার শর্তে মুচলেকা নিয়ে মাসুদ ও ভাদু দাসকে ছেড়ে দেয়া হয়েছে এবং ভ্রাম্যমান আদালতের নির্দেশে বাপ্পারাজকে মেহেরপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments
Social Media Sharing
by webs bd .net
Copy Protected by Chetan's WP-Copyprotect.